শেখ হাসিনার দলবলকে প্রশাসন আগলে রেখেছে: সেলিমা রহমান

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-09-20 15:40:41

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলবলকে এখনো বর্তমান প্রশাসন আগলে রেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সেলিমা রহমান। তিনি বলেন, এখনো কিন্তু ষড়যন্ত্র শেষ হয় নাই। আজকে ভারতে বসে সাবেক প্রধানমন্ত্রী নানা ষড়যন্ত্র করছেন। তার যে দলবল লুকিয়ে আছে, যে দলবলকে এখনো আমাদের বর্তমান প্রশাসন সামলে রেখেছে, আগলে রেখেছে। তাদেরকে এখন পর্যন্ত বের করছে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের উদ্যোগে ‘অন্তর্বর্তীকালীন সরকারের কাছে জনগণের প্রত্যাশা’ শীর্ষক এক আলোচনাসভায় প্রশাসনের বর্তমান অবস্থা তুলে ধরতে গিয়ে এই অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ৬২২ জন ছিল বোধহয় আর্মিদের অধীনে, এরা কোথায় গেল? এত এমপি ও মন্ত্রী? অনেককে পার (দেশের বাইরে) করে দিয়েছে। কারা পার করেছে? শর্ষের মধ্যে ভূত আছে।

সেলিমা রহমান বলেন, আজকে পোশাকশিল্পে অস্থিরতা। এসব কারা করছে? যাদের প্রচুর টাকা আছে তারাই করছে, তারাই ষড়যন্ত্রকারী। আমাদের সজাগ থাকতে হবে।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ১৬টা বছর কষ্ট করেছেন, নির্যাতন-জেল-জুলুম ভোগ করেছেন। আরও কিছু দিন কষ্ট করতে হবে। আরও আন্দোলন চালিয়ে যেতে হবে। আমরা কারও ওপর অত্যাচার করব না, অন্যায় করব না।’ আমরা সবাই রাজনৈতিক সচেতন হয়ে কাজ করব। যার যেখানে কর্তব্য, যার যেখানে কাজ, সেটা করতে হবে।

জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের সভাপতি সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বেপারীর পরিচালনায় আলোচনাসভায় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, শাহ মুহাম্মদ নেছারুল হক, ফরিদা ইয়াসমীন, তাঁতী দলের কাজী মনিরুজ্জামান মনির, কৃষক দলের জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম শফিক, জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের মুসা ফরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর