‘সময় পাল্টেছে, পুরোনো ধারার রাজনীতি করার সুযোগ নেই’

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, খুনি শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় দেশের মানুষ আন্দোলনের সুফল পাবে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের ধন্যপুর গ্রামে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদ পারভেজ হোসেনের কবর জিয়ারত শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এই কথা বলেন।

বিজ্ঞাপন

বিএনপির নেতাকর্মীদেরকে উদ্দেশ্যে তিনি বলেন, সময় পাল্টেছে। এখন আর পুরোনো ধারার রাজনীতি করার সুযোগ নেই। সবাইকে নতুন বাংলাদেশ গড়ার জন্য নতুন ধারার রাজনীতিতে যুক্ত হতে হবে।

তিনি বলেন, নতুন যারা রাজনীতিতে এসেছে তাদের জোরালো ভূমিকা রাখতে হবে। বিগত সরকারের পেটুয়া বাহিনীর মতো হলে চলবে না। কাউকে আইন হাতে তুলে নিতে দেওয়া হবে না। অপরাধীদেরকে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিতে হবে।

বিজ্ঞাপন

এ সময় শহীদ পারভেজের পিতা নবীউল্লা উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আমার ছেলে শহীদ হয়েছে, আমি খুনি হাসিনার ফাঁসি চাই। আমি চাই না বাংলার জমিনে আর কোন মায়ের বুক খালি হোক, পিতা সন্তানহারা হোক।

পরে এ্যানি চৌধুরী বিএনপির পক্ষ থেকে শহীদ পারভেজের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট হাসিবুর রহমান, জেলা বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, অহিদ উদ্দিন হ্যাপি চৌধুরী, চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহবায়ক ভিপি বেল্লাল হোসেন, সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম আহবায়ক ইউছুফ ভূঁইয়া উপস্থিত ছিলেন।