সন্ত্রাসীদের স্থান বিএনপিতে নেই: মনিরুল হক

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2024-09-21 10:38:11

দলীয় পদধারী কোনো সন্ত্রাসীর স্থান বিএনপিতে নেই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও কুমিল্লা-১০ আসনের সাবেক সংসদ সদস্য মনিরুল হক চৌধুরী।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার দিঘিরপাড় টি.আই.কে মেমোরিয়াল ডিগ্রি কলেজের ছাত্র প্রতিনিধিদের সাথে বৈঠককালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ছাত্ররা এই দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছে। শিক্ষাপ্রতিষ্ঠানে ঢুকে ছাত্র-শিক্ষকের ওপর হামলা বিএনপি কখনোই সমর্থন করে না। দলের কোনো নেতাকর্মী সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকলে বিএনপি তার দায়ভার নিবে না। কোনো সন্ত্রাসীর স্থান বিএনপিতে নেই।

তিনি আরও বলেন, বিএনপি সবসময় ছাত্রদের আন্দোলন সংগ্রামে সাথে ছিল। ভবিষ্যতেও থাকবে। বিএনপির কোনো নেতাকর্মীর দ্বারা ছাত্র সমাজের ক্ষতি হবে না।

সম্প্রতি কুমিল্লা সদর দক্ষিণে অবস্থিত দিঘিরপাড় টি.আই.কে মেমোরিয়াল ডিগ্রি কলেজে ঢুকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং শিক্ষার্থীদের উপর হামলা চালায় স্থানীয় বিএনপির পদবিধারী অন্তত ১৫ জন নেতাকর্মী। এসময় অধ্যক্ষসহ অন্তত ৫ শিক্ষার্থী আহত হয়। এরপর বিক্ষোভে নামে কলেজটির কয়েক হাজার শিক্ষার্থী। বিষয়টি নিয়ে শুক্রবার কুমিল্লায় নিজ বাসভবনে বৈঠকে বসেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও স্থানীয় বিএনপির সাবেক এমপি মনিরুল হক চৌধুরী এবং ছাত্র প্রতিনিধি শাহরিয়ার ইমন জয়। এসময় কলেজের ছাত্র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর