খালেদার সুচিকিৎসায় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসবে বিএনপি

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 03:47:30

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করবে বিএনপি। সোমবার (৪ মার্চ) বিকালে বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

বার্তা২৪.কমকে তিনি জানান, আগামীকাল মঙ্গলবার (৫ মার্চ) দুপুর আড়াইটায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বিএনপির প্রতিনিধি দল বৈঠক করবে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ওই প্রতিনিধি দলে থাকতে পারেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান।

এদিকে, সোমবার (৪ মার্চ) সংবাদ সম্মেলনে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, ‘বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ, তিনি অবর্ণনীয় কষ্টে আছেন। তার শরীরটা ভালো যাচ্ছে না। চিকিৎসকরা দরকারি সেবা দিচ্ছেন না। মাত্র একবার এসে চিকিৎসকরা দেখে গেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য রক্ত নেওয়া হয়নি। ডায়বেটিসের রোগী হিসেবে চিকিৎসা দেওয়া হচ্ছে না। থেরাপি ঠিকমতো দেওয়া হচ্ছে না।'

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে আগামী বুধবার (৬ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

এ সম্পর্কিত আরও খবর