‘চুনোপুঁটি ধরে বিএনপিকে আক্রমণের ইস্যু খুঁজছে আ.লীগ’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টফোর.কম, ঢাকা | 2023-08-13 03:25:09

সরকারের বর্তমান অভিযান প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, চুনোপুঁটি ধরতে গিয়ে সরকার এখন জনতার আদালতে পৌঁছে গেছে। কারণ সাধারণ মানুষ জানেন সরকারের উচ্চ পর্যায়ের লোকদের ধরা হচ্ছে না। আওয়ামী লীগ এসব চুনোপুঁটি ধরে বিএনপিকে আক্রমণ করার আরেকটি নতুন ইস্যু খুঁজছে।

শনিবার (২ ন‌ভেম্বর) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খা হলে নাগ‌রিক অ‌ধিকার আ‌ন্দোল‌ন ফোরা‌মের আয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, আমরা যদি এই দশ বছরের ইতিহাস তুলে ধরি শেয়ারবাজার কেলেঙ্কারি, ব্যাংক লুট, দুর্নীতি, নারী নির্যাতন, শিশু হত্যা থেকে শুরু করে সমগ্র বাংলাদেশকে একটি অন্ধকারের দিকে ক্রমশ ধাবিত করে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। তারা তাদের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখার জন্য বাংলাদেশে এমন কোন অপকর্ম নাই যা করছে না।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা আজকে আদালতের দরজায় দরজায় ঘুরে বেড়ায়। আর তারা গণতন্ত্রের কথা বলে, উন্নয়নের কথা বলে বাইরের দেশ থেকে অ্যাওয়ার্ড নিয়ে আসে এই সমস্ত অ্যাওয়ার্ড বাংলাদেশ চায় না। বাংলাদেশ চায় স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ, যে দেশের জন্য ত্রিশ লক্ষ লোক শহীদ হয়েছেন।

তিনি আরও বলেন, আওয়ামী সরকার বিনা ভোটে রাতের অন্ধকারে ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে।

এ সময় উপস্থিত ছিলেন নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম, আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর