শাসকগোষ্ঠীর নির্যাতন-নিপীড়ন বেড়েই চলেছে: ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 15:26:34

বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক বিএনপিসহ দেশের বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দকে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেফতারের মাধ্যমে নির্যাতন-নিপীড়নের মাত্রা দিনে দিনে বেড়েই চলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফরিদপুরের নগরকান্দা পৌর বিএনপি’র সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক নেতা আসাদুজ্জামান আসাদকে গ্রেফতারের পর কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ মন্তব্য করেন।

শনিবার (১১ জুলাই) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমানে করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে সারাদেশে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যখন অসহায়-দুস্থ মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তখন সরকার সেটিকে বাধাগ্রস্ত করতেই নেতাকর্মীদের ওপর জুলুমের স্টিম রোলার চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। মূলত বর্তমান অপশাসন নিয়ে সোচ্চার বিএনপিকে নিশ্চিহ্ন করে দিতে এটি সরকারের ধারাবাহিক কূটকৌশল।

তিনি বলেন, আসাদ্জ্জুামান আসাদ নি:সন্দেহে সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমি অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও খবর