টি-টোয়েন্টিতে নেই উইলিয়ামসনসহ ছয় ক্রিকেটার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 20:28:57

কনুইয়ের চোটের জন্য বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ মিস করছেন কেন উইলিয়ামসন। তবে আইপিএল খেলতে উড়াল দেওয়ার আগে খানিকটা বিশ্রাম পাচ্ছেন তিনি। যে কারণে টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা খেলছেন না ব্ল্যাক ক্যাপস ক্যাপ্টেন। তার সঙ্গে ভারতীয় ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কাইল জ্যামিসন, জিমি নিশাম ও টিম সেইফার্ট।

দেশের এই ছয় তারকা খেলোয়াড়কে বাইরে রেখেই বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। উইলিয়ামসন না থাকায় যার নেতৃত্বে রয়েছেন টিম সাউদি।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পাওয়া ফিন অ্যালেনও আইপিএলে খেলবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে। মুম্বাই ইন্ডিয়ান্সে খেলবেন দুই বছরেরও বেশি সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পথে থাকা অ্যাডাম মিলনে।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই অ্যালেন-মিলনের সঙ্গে সোজা ভারতের ফ্লাইট ধরবেন পিঠের চোট কাটিয়ে ফিরতে যাওয়া কলকাতা নাইট রাইডার্সের লকি ফার্গুসন।

চলতি মৌসুমে টেস্ট ও ওয়ানডেতে অভিষিক্ত উইল ইয়াংও প্রথমবারের মতো কিউইদের টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন।

নিউজিল্যান্ড দল: টিম সাউদি (ক্যাপ্টেন), ফিন অ্যালেন, টড অ্যাস্টল, হামিশ বেনেট, মার্ক চ্যাপমান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি ও উইল ইয়ং।

এ সম্পর্কিত আরও খবর