সৌম্যর ব্যাটে হাসি, রিয়াদের অলরাউন্ড নৈপুণ্য

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 05:59:41

প্রথম তিন ম্যাচে ব্যাট হাতে লড়াই করে গেছেন। রান এসেছে সবে ৯, ১৩ ও ১৪। অবশেষে চতুর্থ ম্যাচে হাসল সৌম্য সরকারের ব্যাট। পেলেন দাপুটে এক হাফ-সেঞ্চুরি। তার সঙ্গে ব্যাট-বলের অলরাউন্ড নৈপুণ্য দেখান মাহমুদউল্লাহ রিয়াদ। দুজনের দুরন্ত পারফরম্যান্সে গাজী গ্রুপ ক্রিকেটার্স ১৩ বল হাতে রেখেই ৭ উইকেটে হারিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জকে।

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে চার ম্যাচে এটি গাজী গ্রুপের দ্বিতীয় জয়। হেরেছে বাকি দুই ম্যাচ। আর টানা তিন ম্যাচ হারল লিজেন্ডস অব রূপগঞ্জ। তাদের প্রথম ম্যাচ ভেসে গিয়েছিল বৃষ্টিতে।

শুরুতে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান তোলে লিজেন্ডস অব রূপগঞ্জ। ২৪ রান তোলেন ওপেনার মেহেদী মারুফ। ২১ রান যোগ করেন সোহাগ গাজী।

সৌম্য সরকারের অর্ধ-শতকের পর ব্যাট হাতে আলো ছড়ান ক্যাপ্টেন মাহমুদউল্লাহ। ৩ উইকেট হারিয়ে ১৭.৫ ওভারে ১৩৩ রান তুলে জয়ের বন্দরে পা রাখে গাজী গ্রুপ। ৪৩ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ৫৩ রানের দুরন্ত এক ইনিংস খেলেন সৌম্য। তার সঙ্গে ৩৪ রান যোগ করেন মুমিনুল হক।

শেষ দিকে ব্যাটে ঝড় তুলে ১২ বলে ১৫ রানে অপরাজিত থাকেন ম্যাচসেরা মাহমুদউল্লাহ রিয়াদ। দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন। তার আগে বল হাতে ১৯ রান খরচায় দুই উইকেট নেন এ তারকা অলরাউন্ডার।

এ সম্পর্কিত আরও খবর