মিঠুনের অর্ধ-শতক, রুবেলের চার উইকেট

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 20:58:39

ব্যাট হাতে শুরুতে দাপট দেখান মোহাম্মদ মিঠুন ও তামিম ইকবাল। মিঠুন ফিফটি পেলেও তামিমকে ফিরতে হয় তিন রানের আক্ষেপ নিয়ে। পরে বল হাতে তোপ দাগান পেসার রুবেল হোসেন। তাতে ৭২ রানের বড় জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। হারিয়ে দিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে।

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে চার ম্যাচে এটি প্রাইম ব্যাংকের তৃতীয় জয়। বাকি ম্যাচটিতে হার মেনেছে তামিমের দল। আর পারটেক্স চার ম্যাচের চারটিতেই হেরে রয়ে গেল পয়েন্ট তালিকার তলানীতে।

তামিম ইকবাল ও মিঠুনের ব্যাটিং দৃঢ়তায় ৫ উইকেট হারিয়ে ১৬৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে প্রাইম ব্যাংক। ৩৩ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ৪৭ রানে সাজঘরে ফেরেন ওপেনার তামিম। ৩৬ বলে ৩ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৫৭* রানের হার না মানা অনন্য এক ক্রিকেটীয় ইনিংস খেলেন ম্যাচ সেরা মিঠুন।

পরে বল হাতে পেয়ে আগুনে বোলিং পারফরম্যান্স উপহার দেন রুবেল হোসেন। ৩০ রান খরচ করে একাই শিকার করেন চার উইকেট। রুবেলের সঙ্গে নাঈম হাসান নেন দুটি উইকেট। তাতেই পারটেক্স স্পোর্টিং ক্লাবের ব্যাটিং লাইন-আপে ধস নামে।

বিপদ সামলে উঠতে না পেরে ১৭.২ ওভারে ৯৫ রানে গুটিয়ে যায় পারটেক্স। ২৯ রান যোগ করেন ওপেনার আব্বাস মুসা। ২৩ রান এনে দেন রাজিবুল ইসলাম। বাকি ব্যাটসম্যানরা ছিলেন আসা-যাওয়ার মধ্যে।

এ সম্পর্কিত আরও খবর