পাকিস্তান সিরিজে পরিবর্তন নেই ইংল্যান্ড দলে

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:45:22

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিত করা দলটিই পাকিস্তান সিরিজের জন্য রেখে দিয়েছে ইংল্যান্ড। ইসিবি জানিয়েছে, শ্রীলঙ্কা সিরিজের দলে থাকা ১৬ জনই থাকছে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে দলে। ডেভিড মালানের জায়গায় দলে ফেরা টম ব্যান্টনও থাকছেন পাকিস্তানের বিপক্ষে।

অভিষেকের অপেক্ষায় থাকা জর্জ গার্টনও রয়েছেন দলে। ২৪ বছরের বাঁহাতি এই পেসারের অভিষেকটা হয়ে যেতে পারে ৪ জুলাই, রোববার শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে।

চোট এখনো জ্বালিয়ে মারছে জোফরা আর্চারকে। আঙুলের চোট কাটিয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে ফিরেছেন বেন স্টোকস। তবে তিনি খেলছেন না পাকিস্তানের বিপক্ষে। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পেশির চোট নিয়ে দর্শক হয়ে পড়া জস বাটলার রয়ে গেলেন মাঠের বাইরে।

কার্ডিফে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াচ্ছে ৮ জুলাই, বৃহস্পতিবার। লর্ডস ও এজবাস্টনে সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১০ ও ১৩ জুলাই।

ইংল্যান্ড দল: ওয়েন মর্গ্যান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, স্যাম বিলিংস, মইন আলি, স্যাম কারান, ডেভিড উইলি, টম কারান, আদিল রশিদ, মার্ক উড, লিয়াম লিভিংস্টোন, ক্রিস ওকস, লিয়াম ডসন, জর্জ গার্টন ও টম ব্যান্টন।

এ সম্পর্কিত আরও খবর