মিঠুন-রুবেল-মোসাদ্দেকরাও অস্ট্রেলিয়া সিরিজের দলে

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 02:56:20

কোয়ারেন্টিনের শর্ত বেঁধে দিয়েছিল (ক্রিকেট অস্ট্রেলিয়া)। সেই শর্তের কারণেই জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফেরা টাইগার স্কোয়াডে বাইরে থেকে কারো পক্ষে জায়গা পাওয়া সম্ভব ছিল না। ঠিক এজন্যই মুশফিকুর রহিম ও লিটন দাস থেকে গেছেন দলের বাইরে। 

এটা অনেকটা নিশ্চিত ছিল যে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলে থাকছেন জিম্বাবুয়ে থেকে ফিরে টিম হোটেলে জৈব-সুরক্ষা বলয়ে থাকা সকল ক্রিকেটাররাই। 

সিরিজ মাঠে গড়ানোর আগে রোববার মধ্যরাতে জৈব সুরক্ষা বলয়ে থাকা ১৭ জন ক্রিকেটারকে রেখেই অস্ট্রেলিয়া সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি জানিয়েছে, জিম্বাবুয়ে থেকে দেশে ফেরা সুরক্ষা বলয়ে থাকা সকল খেলোয়াড়ই রয়েছেন টি-টোয়েন্টি দলে। 

ওয়ানডে সিরিজ শেষে জিম্বাবুয়ে থেকে ফিরে আসার কথা ছিল রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলামের। কিন্তু সিরিজ শেষে টি-টোয়েন্টি দলের সঙ্গে জিম্বাবুয়েতেই থেকে যান তারা। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দলে রয়েছেন তারাও।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩ আগস্ট, মঙ্গলবার মাঠে গড়াচ্ছে অস্ট্রেলিয়া সিরিজ। অজিদের বিপক্ষে এটাই টাইগারদের প্রথম দ্বি-পাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান,মোহাম্মদ সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ,শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন ও তাইজুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর