রোনালদোর প্রত্যাবর্তন ম্যাচ দেখার খরচ তিন লাখ টাকা!

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 17:47:19

আন্তর্জাতিক ফুটবলে ইরানের হয়ে ১০৯ গোল করে বিশ্বরেকর্ড গড়েছিলেন আলি দাই। ইউরো ২০২০ এ ফ্রান্সের বিপক্ষে দুই গোল করে রেকর্ডটা ছুঁয়ে ফেলেছিলেন সিআর সেভেন। এবার আলি দাইকে ছাড়িয়ে রোনালদো লিখেছেন নতুন বিশ্বরেকর্ড। করেছেন ১১১ গোল। 

আয়ারল্যান্ডের বিপক্ষে জোড়া গোলে বিশ্বরেকর্ড গড়ে জার্সি খুলে উদযাপন করে রোনালদো পেয়েছেন হলুদ কার্ড। আগের আরেকটি হলুদ কার্ড থাকায় বিশ্বকাপ বাছাইপর্বে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন এ ফুটবল মহাতারকা। ফলে পর্তুগালের হয়ে পরের ম্যাচটি খেলতে পারবেন না তিনি। 

এ কারণে আন্তর্জাতিক ফুটবলের উইন্ডোতে পর্দা নামার আগেই রোনালদো ফিরেছেন ইউনাইটেডে। এতেই ওল্ড ট্রাফোর্ডে পরের ম্যাচে রোনালদোর দ্বিতীয় অভিষেকের সম্ভাবনা জোরালো হয়েছে। 

১১ সেপ্টেম্বর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসলের বিপক্ষে লড়াই করবে রেড ডেভিলরা। শোনা যাচ্ছে, শুরুর একাদশে না থাকলেও বদলি হিসেবে মাঠে দেখা যেতে পারে পর্তুগিজ সুপারস্টার রোনালদোকে। 

ঠিক এ কারণেই ম্যানইউ'র ওই ম্যাচের টিকিটের চাহিদা বেড়ে গেছে। বেড়ে গেছে টিকিটের দাম। সাধারণত বয়স ভেদে ১০ থেকে ৪৩ পাউন্ডে বিক্রি হয় ক্লাবটির টিকিট। আর এক্সিকিউটিভ টিকিটের দাম থাকে ৬০ পাউন্ড। সেই টিকিটের দাম উঠেছে এখন ২৫০ থেকে ৫৯৯ পাউন্ড! বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ৩ লাখ টাকা। রোনালদোর খেলা দেখার জন্য সেই টিকিট কিনতে কার্পণ্য করছেন না ফুটবল অনুরাগীরা। 

এ সম্পর্কিত আরও খবর