পাকিস্তান সিরিজে টি-টোয়েন্টিতে নেই মুশফিক-লিটন-সৌম্য

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 03:48:18

গুঞ্জনটা আগেই রটেছিল। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে চান না মুশফিকুর রহিম। অবশেষে সেই গুঞ্জনটাই সত্যি হলো। বাংলাদেশের টি-টোয়েন্টি দলে নেই এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান। তার সঙ্গে দল থেকে ছিটকে গেছেন লিটন দাস ও সৌম্য সরকার।

বিশ্রামে পাঠানো হয়েছে মুশফিকুর রহিমকে। চোট নিয়ে আগেই দল থেকে বাদ পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, দেশসেরা ওপেনার তামিম ইকবাল ও তরুণ পেসিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ১৬ জনের দলে নেই পেসার রুবেল হোসেনও।

দলে চমক হিসেবে জায়গা করে নিয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। 

পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে প্রথম টেস্ট শুরু হবে ২৬ নভেম্বর, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট শুরু মিরপুরে।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী, আমিনুল ইসলাম বিপ্লব, শহিদুল ইসলাম, ইয়াসির আলী রাব্বি ও আকবর আলী।

এ সম্পর্কিত আরও খবর