ঢাকায় পাকিস্তানের টেস্ট ক্রিকেটাররা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 22:48:40

পাকিস্তান টেস্ট দলের ১৪ সদস্য আজ রোববার, ২১ নভেম্বর ঢাকায় পা রেখেছেন। বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের এক ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান অতিথি ক্রিকেটাররা। বিসিবি’র লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান খবরটি নিশ্চিত করেছেন।

শনিবার পাকিস্তান থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হয় দেশটির টেস্ট ক্রিকেটাররা। মাঝে দুবাইতে যাত্রা বিরতি করে আজ ঢাকায় এসেছেন আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গোলাম, সৌদ শাকিল, ফাহিম আশরাফ, বিলাল আসিফ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান ও জাহিদ মাহমুদ।

আগামীকাল তৃতীয় টি-টোয়েন্টি দিয়ে শেষ হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। টি-টোয়েন্টি দল থেকে টেস্ট খেলার জন্য বাংলাদেশে রয়ে যাবেন কেবল অধিনায়ক বাবর আজম, সহ-অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান, স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ, দুই পেসার হাসান আলী ও শাহীন শাহ আফ্রিদি। টি-টোয়েন্টি সিরিজ শেষে এক সঙ্গে ২৩ নভেম্বর ঢাকা থেকে চট্টগ্রামে যাবে পুরো সফরকারী টেস্ট দল। টি-টোয়েন্টি দলের বাকি সদস্যরা ফিরে যাবেন দেশে।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট খেলবে পাকিস্তান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরুহবে ২৬ নভেম্বর থেকে। আর ৪ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে দ্বিতীয় টেস্ট।

পাকিস্তান টেস্ট দল: বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

এ সম্পর্কিত আরও খবর