পিএসএল থেকে বিদায় নিচ্ছেন শহীদ আফ্রিদি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:59:41

আসন্ন আসর দিয়ে পিএসএল'কে না বলে দিবেন শহীদ আফ্রিদি। তবে বিদায়ী আসরে মুলতানস সুলতানের হয়ে খেলছেন না পাকিস্তানের এ তারকা অলরাউন্ডার।

সামনের আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে বর্ণাঢ্য ক্যারিয়ারকে গুডবাই বলবেন আফ্রিদি। নতুন দলে যোগ দিয়ে সুপারস্টার আফ্রিদি জানিয়েছেন, বিদায় বেলায় জিততে চান ট্রফি শিরোপা। 

গ্ল্যাডিয়েটর্সে নাম লিখে যারপরনাই উচ্ছ্বসিত শহীদ আফ্রিদি বলেন, ‘আমি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে যোগ দিতে পেরে আনন্দিত, এমন একটি দল যারা ২০১৯ সালে শিরোপা জেতা সত্ত্বেও শেষ কয়েকটি আসরে উত্থান পতনের মধ্য দিয়ে গেছে। এটিই আমার শেষ পিএসএল আসর। আমার স্বপ্ন ২০১৭ সালে পেশোয়ার জালমির হয়ে যেমনটা করেছিলাম, সেই শিরোপা জয় দিয়েই বিদায় নিতে পারব।’

আফ্রিদির সঙ্গে ইফতিখার আহমেদ ও ইংলিশ ক্রিকেটার জেমস ভিন্সও যোগ দিয়েছেন গ্ল্যাডিয়েটর্সে। করাচি কিংসে রয়েছেন বাবর আজম ও মোহাম্মদ আমির। আর ইসলামাবাদ ইউনাইটেড দলে টেনেছে উইকেটরক্ষক আজম খানকে।

আগামী ১২ ডিসেম্বর লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে হবে পিএসএলের সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফট। তার আগে দল সাজাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। পরিস্থিতি অনুকূলে থাকলে আগামী ২৭ জানুয়ারি শুরু হবে পিএসএলের আগামী আসর। 

এ সম্পর্কিত আরও খবর