নিক্সন দায়িত্ব ছাড়লেন, নেতৃত্ব হারালেন মিরাজ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:53:03

বিপিএল ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রধান কোচ বদলে গেছে। হেড কোচ পল নিক্সন ফিরে গেছেন ইংল্যান্ডে। কাউন্টি ক্লাব লেস্টারশায়ার জরুরি ভিত্তিতে ডেকে নিয়েছে তাকে। ফলে দলটির প্রধান কোচের দায়িত্ব বর্তেছে বোলিং কোচ শন টেইটের কাঁধে। 

প্রধান কোচ বদলে যাওয়ার পর চট্টগ্রামের নেতৃত্বেও এসেছে পরিবর্তন। দলের অধিনায়কত্ব হারিয়েছেন মেহেদী হাসান মিরাজ। তারকা এ অলরাউন্ডারকে বাদ দিয়ে অধিনায়কের দায়িত্বটা বুঝে নিয়েছেন বর্ষীয়ান ক্রিকেটার নাঈম ইসলাম। ঘরোয়া এ টি-টোয়েন্টি আসরের বাকি অংশে তিনি দলকে দেবেন নেতৃত্ব।

এবারের বিপিএলে ব্যাট-বল হাতে আলো ছড়িয়ে যাচ্ছেন মিরাজ। আজকের ম্যাচের আগে বল হাতে ৮ উইকেট শিকার করে। ব্যাট হাতে দলকে এনে দিয়েছেন ৭০ রান। কিন্তু তারপরও কোচ নিক্সনের মিরাজের নেতৃত্ব ভালো লাগেনি। ইংল্যান্ডে ফেরার আগে সেটা জানিয়েও যান টিম ম্যানেজমেন্টকে। এ কারণেই নেতৃত্বে পরিবর্তন এনেছে চট্টগ্রাম।

লেস্টারশায়ারে ফিরে যাওয়ার আগে ফ্র্যাঞ্চাইজির স্তুতি গাইলেন নিক্সন, ‘এখানে আসার সুযোগ করে দেওয়া ও অনেক মানুষের সাথে মেশার সুযোগ করে দেওয়ার জন্য লেস্টারশায়ারকে ধন্যবাদ। আমার জন্য সবচেয়ে আনন্দের বিষয় হলো, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পরিবারটা ছিল দুর্দান্ত। চমৎকার কিছু খেলোয়াড় রয়েছে এ দলে। কর্মকর্তারাও দারুণ।’

এ সম্পর্কিত আরও খবর