বাংলা টাইগার্সের আইকন সাকিব

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 21:55:25

আগামী নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় টি-টেন লিগে খেলবেন সাকিব আল হাসান। আইকন ক্রিকেটার তার নাম ঘোষণা করেছে বাংলা টাইগার্স। এক পোস্টের মাধ্যমে এমনটা নিশ্চিত করেছে বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি।

সাকিব নিজেও ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এমনটা নিশ্চিত করেন। বাংলা টাইগার্সের হয়ে খেলতে মুখিয়ে আছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাকিব লিখেন, 'পরবর্তী টি-টেন লিগে বাংলা টাইগার্সের আইকন প্লেয়ার হতে পেরে আমি খুবই আনন্দিত। যে ফ্র্যাঞ্চাইজি বিশ্বের বুকে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে সেই দলের হয়ে খেলাটা দারুণ ব্যাপার। একটি নতুন অভিজ্ঞতার অপেক্ষায় আছি।'

এবারের আসরে বাংলা টাইগার্সের প্রধান কোচের দায়িত্বে থাকবেন আফতাব আহমেদ। কিছুদিন আগেই স্টুয়ার্ট ল’র স্থলাভিষিক্ত হয়েছেন বাংলাদেশের সাবেক এই ক্রিকেটার।

অবশ্য এবারই প্রথম নয়, এর আগেও বাংলা টাইগার্সের হয়ে কাজ করেছেন আফতাব। দলটির প্রথম আসরে প্রধান কোচের দায়িত্বে ছিলেন তিনি। সেবার কোচিং স্টাফে আফতাবের সঙ্গী ছিলেন নাফিস ইকবাল এবং মোহাম্মদ নাজিমউদ্দিন।

এদিকে বাংলা টাইগার্সের কোচিং স্টাফে এবার দেখা যাবে নাজমুল আবেদিন ফাহিমকেও। দলটির মেন্টরের দায়িত্ব পেয়েছেন তিনি। আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসর মাঠে গড়াবে আগামী নভেম্বরে, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই। ২৩ নভেম্বর শুরু হয়ে টুর্নামেন্টের পর্দা নামবে ৪ ডিসেম্বর।

এ সম্পর্কিত আরও খবর