ফের মা হলেন সেরেনা উইলিয়ামস

টেনিস, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-09-01 22:14:58

দ্বিতীয়বার মা হলেন যুক্তরাষ্ট্রের সাবেক টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। সাবেক এই টেনিস খেলোয়াড় নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে এ খবর জানিয়েছেন।

এসেন্স জানিয়েছে, প্রথমবারের মতো এবারও তার কন্যাসন্তান হয়েছে। দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন আদিরা রিভার ওহানিয়ান। বড় মেয়ে অলিম্পিয়া ওহানিয়ানের ইনস্টাগ্রামে সদ্যোজাতের ছবি দেখা গেছে।

অলিম্পিয়ার জন্মের প্রায় ছয় বছর পরে সেরেনার দ্বিতীয় সন্তানের জন্ম হল। তার স্বামী অ্যালেক্সিস লিখেছেন, ‘আমাদের বাড়ি এখন ভালবাসায় পরিপূর্ণ। মা এবং সদ্যোজাত মেয়ে দুজনেই সুস্থ আছে।’

প্রসঙ্গত, অলিম্পিয়ার জন্মের সময় অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেই কোর্টে নেমে ট্রফি জিতেছিলেন সেরেনা। কিন্তু, পরের সন্তানের ক্ষেত্রে সেই ঝুঁকি নেননি তিনি।

গত বছরের ইউএস ওপেনের সময়ই সিদ্ধান্ত নেন পেশাদার টেনিস থেকে সরে দাঁড়াবেন। চলতি বছরের মে মাসে নিউইয়র্কের একটি অনুষ্ঠানে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসে। তখন থেকেই অপেক্ষার প্রহর গোণা শুরু হয়েছিল।

মোট ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন এই সেরেনা। আর একটি জিতলেই মার্গারেট কোর্টের রেকর্ড স্পর্শ করতে পারতেন। কিন্তু, ২৩তম ট্রফি জেতার পর চারবার ফাইনালে উঠেও জিততে পারেননি।

বিশ্বের অন্যতম সেরা নারী টেনিস খেলোয়াড় হিসাবে তাকেই ধরে নেওয়া হয়। শুধু তাই নয়, তাকে অনেকে ‘জিএমওএটি’ বা ‘গ্রেটেস্ট মাদার অফ অল টাইম’ বলেও অভিহিত করেন।

এ সম্পর্কিত আরও খবর