দেশে ফিরেছেন সাকিব-মুশফিক

ক্রিকেট, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-09-10 14:15:51

লঙ্কার বিপক্ষে সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচ শেষে রবিবার ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান এবং মুশফিকুর রহিম। সাকিবের নাম শুনে অবাক হওয়ারই কথা। কারণ এই ম্যাচ শেষে দেশে ফেরার কথা ছিলো শুধুমাত্র মুশফিকুর রহিমের। তবে তার সফরসঙ্গী হয়েছেন সাকিবও।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে মুশফিক দেশে ফিরবেন সেটা আগেই জানা গিয়েছিলো। তবে সাকিবের কারণটা একেবারেই অজানা। জানা গেছে ব্যক্তিগত কাজ সারতেই দেশে ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক।

সুপার ফোরে বাংলাদেশের পরবর্তী এবং শেষ ম্যাচ ভারতের বিপক্ষে। কলম্বোয় যে ম্যাচটা অনুষ্ঠিত হবে আগামী ১৫ই সেপ্টেম্বর। সেই ম্যাচের আগেই দলের সাথে যোগ দেবেন সাকিব এবং মুশফিক।

একটি সূত্র নিশ্চিত করেছে বিশ্বসেরা অলরাউন্ডারের পরিবার ঢাকায় থাকায় পরিবারের সাথেই সময় কাটাতে সাকিবের দেশে ফেরা৷ অবশ্য হেড কোচ হাথুরুসিংহে আগামী তিন দিন সব ক্রিকেটারকেই ছুটি দিয়েছেন। এই সময়ে হবে না কোনো প্র‍্যাকটিস সেশন। ক্রিকেটাররা টিম হোটেলে থেকেই জিম এবং সুইমিং সহ অন্যান্য ইনডোর প্রস্তুতি গুলো সারবেন। কোনো ক্রিকেটারের টেকনিক কিংবা মনস্তাত্ত্বিক ঘাটতি থাকলে সেটাও টিম হোটেলেই সমাধান করবেন প্রধান কোচ।

এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে হেরে ডু অর ডাই ম্যাচে আফগানদের হারিয়ে সুপার ফোরের টিকিট কাটে বাংলাদেশ। তবে সুপার ফোরে পাকিস্তান এবং শ্রীলঙ্কা দুই দলের বিপক্ষে পেয়েছে পরাজয়ের স্বাদ৷ সমালোচনায় পড়েছেন টাইগার ব্যাটাররা৷ দলের অধিনায়ক এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পারফর্ম্যান্সও হতাশ করেছে ভক্তদের। দলের এমন পারফর্ম্যান্স বিশ্বকাপের আগে জাগাচ্ছে শঙ্কা।

এ সম্পর্কিত আরও খবর