মিয়ামির জয়ের ম্যাচে দুশ্চিন্তার নাম মেসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-09-21 12:06:37

গত ম্যাচে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ৫-২ গোলে বিধ্বস্ত হয়েছিল ইন্টার মিয়ামি। তাই এ ম্যাচে দলটি কীভাবে ঘুরে দাঁড়ায় সেটিই ছিল দেখার। এদিন মাঠে নেমেছিলেন দলটির প্রাণ লিওনেল মেসিও। তবে বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি তিনি। পুরনো চোট নতুন করে জেগে উঠায় টরন্টোর বিপক্ষে ৩৭ মিনিটেই মাঠ ছাড়তে হয় তাকে। তবে এরপর পরই যেন জ্বলে উঠে মিয়ামি। প্রথমার্ধে এক গোলে এগিয়ে থাকা মিয়ামি দ্বিতীয়ার্ধে রবার্ট টেলরের জোড়া গোলে টরন্টোকে উড়িয়ে দিয়েছে ৪-০ গোলে।

এদিন মেসির আগে চোটের কারণে মাঠ ছাড়তে হয়েছে জর্দি আলবাকেও। এরপর মেসিও ছাড়েন মাঠ। তবে এই দুই তারকার অভাব বুঝতে দেয়নি বাকিরা। প্রথমার্ধেই যোগ করা সময়ে দারুণ গোলে দলকে লিড এনে দিয়ে বিরতিতে যায় আর্জেন্টাইন তরুণ ফাকুন্দো ফ্যারিয়াস।

দ্বিতীয়ার্ধে মাঠে নামার পর খেলার গতি আরও বাড়ে। ৫৪ মিনিটে একাধিক রক্ষণকে কাটিয়ে জায়গা বানিয়ে ডি বক্সের বাইরে থেকে নেওয়া এক দুর্দান্ত শটে গোল করেন মেসির বদলি নামা টেলর। মায়ামির পরের দুই গোলেও অবদান ছিল তার। ৭০ মিনিটে সতীর্থ বেঞ্জামিন ক্রামসিকে দিয়ে করান গোল। এরপর ম্যাচের ৮৬ মিনিটে জোরালো শটে বল জালে জড়িয়ে জোড়া গোল আদায় করে নেন টেলর।

ম্যাচে দাপুটে জয় পেলেও মিয়ামিকে দুশ্চিন্তায় ফেলেছে মেসি-আলবার চোট। অবশ্য এখনও জানা যায়নি তাদের চোট কতোটা গুরুতর, তবে তাদের দু’জনকে পরীক্ষা করে দেখা হবে। দেওয়া হবে পর্যাপ্ত বিশ্রাম। যাতে আগামী ২৭ সেপ্টেম্বর ইউএস ওপেনের ফাইনালে তাদের পায় মিয়ামি।

ম্যাচ শেষে দলটির কোচ টাটা মার্টিনো বলেন, ‘গত ম্যাচ হারার পর, যা প্রত্যাশা করা হয় তা হলো কত দ্রুত পুনরুদ্ধার করা যায়। ভাগ্যক্রমে, আজকের খেলায় আমরা পুনরুদ্ধার করেছি।’

এ সম্পর্কিত আরও খবর