সিটির দাপুটে দিনে কষ্টার্জিত জয় ইউনাইটেডের

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-09-24 12:00:50

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে ভিন্ন দুই ম্যাচে মাঠে নেমেছিল ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ১০ জনের দল নিয়েও হেসেখেলে জয় তুলেছে লিগ চ্যাম্পিয়নরা। অন্য ম্যাচে প্রতিপক্ষ বানর্লির ডেরায় ব্রুনো ফার্নান্দেজের দারুণ গোলে কষ্টার্জিত জয় পেয়েছে এরিক টেন হ্যাগের দল।

নিজেদের মাঠে নর্টিহ্যামের বিপক্ষে খেলতে নেমে ম্যাচের ১৪ মিনিটের মাথায় নর্টিংহ্যামের জালে দুই গোল দেয় সিটিজেনরা। গোল করেন ফিল ফোডেন ও আর্লিং হালান্ড। এরপর আরও বেশ কয়েকবার গোল করার সুযোগ এলেও তা কাজে লাগতে পারেনি সিটি। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় রুদ্রিকে। ১০ জনে নেমে আসলে কমে যায় খেলার গতি। এরপর আর গোল না পেলেও হেসেখেলেই জয় পেয়েছে সিটিজেনরা। এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও পোক্ত হয়েছে সিটির।

অন্য ম্যাচে ইউনাইটেডের বিপক্ষে পাল্লা দিয়ে লড়াই চালিয়ে গেছে বার্নলি। ইউনাইটেডের আক্রমণ সামলে গোলের দেখাও প্রায় পেয়ে গিয়েছিল দলটি। তবে ভাগ্য সহায় হয়নি। গোলপোস্টে বাধা পেয়ে ফিরে আসে বল। ২৫ মিনিটে দারুণ হেডে বল জালে জড়ায় ইউনাইটেডের ইভানস। তবে শেষ পর্যন্ত ভিএআরে বাতিল হয়ে যায় গোলটি। পরে বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে মাঝ মাঠ থেকে প্রতিপক্ষ ফুটবলারদের মাথার উপর দিয়ে বাড়ানো বল বুলেট গতির শটে জালে জড়ান ফার্নান্দেজ। তার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইউনাইটেড। এরপর দ্বিতীয়ার্ধে আর গোল না হলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টেন হ্যাগের দল।

এ সম্পর্কিত আরও খবর