আল হিলাল কোচের চাকরি নিয়ে টান নেইমারের!

ফুটবল, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-09-25 16:31:11

পিএসজি থেকে আল হিলালে পাড়ি জমিয়েছেন সাকুল্যে ৪০ দিন হলো। এর মধ্যেই নতুন ক্লাব নিয়ে হতাশ হয়ে পড়েছেন নেইমার। তার মনোভাব নিয়ে প্রশ্ন তুলেছেন দলটির কোচ হোর্হে জেসুস। তাতেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন নেইমার। ক্লাবের কর্তাদের কাছে কোচকে বহিস্কারের আরজিও জানিয়েছেন তিনি।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, এএফসি চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে উজবেকিস্তানের নাভবাহোর নামানগানের সঙ্গে ১-১ গোলে ড্র করে আল হিলাল। সে ম্যাচের পর নেইমারের মনোভাব নিয়ে প্রশ্ন তোলেন আল হিলাল। বিষয়টি ভালোভাবে নেননি।

স্পোর্তের খবর, সে ম্যাচের পরই ক্লাব কর্তাদের কাছে কোচকে ছাঁটাই করতে অনুরোধ করেছেন নেইমার। ক্লাব কর্তৃপক্ষ কোচকে ফলাফলে উন্নতির জন্য চাপ দিচ্ছে বলে জানিয়েছে আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো।

গত আগস্টে সৌদি প্রো লিগের রেকর্ড সাইনিং হিসেবে ৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আল হিলালে যোগ দেন নেইমার। আল হিলালের জার্সিতে তার অভিষেকটাও মন্দ হয়নি। আল রিয়াদের বিপক্ষে ক্লাবের ৬-১ গোলের জয়ে দুটি গোল বানিয়ে দেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে এরপর দামাক এফসি এবং নাভবাহোরের বিপক্ষে টানা দুই ম্যাচে গোল বা অ্যাসিস্ট কিছুই করতে পারেননি তিনি।

 

এ সম্পর্কিত আরও খবর