মেসির ফেরার দিনে হারল মায়ামি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-10-22 11:26:55

মেজর লিগ সকারে (এমএলএস) শার্লটের বিপক্ষে আজকে ইন্টার মায়ামির ম্যাচটি ছিল শুধুই নিয়ম রক্ষার। কেননা প্লে-অফ থেকে আগেই ছিটকে গেছে তারা।

এই ম্যাচে শুরু থেকেই ছিলেন আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড মেসি। সেখানে তাঁর জাদু দেখাবেন, এটি আশা করাটাই স্বাভাবিক। তবে এদিন মায়ামিকে জয় এনে দিতে পারেননি সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। ১-০ ব্যবধানে শার্লটের কাছে হারতে হয় তাঁর দলকে।

১৩ মিনিটে কেরউইন ভারগাসের গোলটিতেই জয় আদায় করে নেয় শার্লট। এই হারে লিগে শেষ ৬ ম্যাচ এবং সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৭ টি ম্যাচে জয়ের দেখা পেল না মায়ামি।

শুরুতে বল দখলের লড়াইয়ে এগিয়েই ছিল মায়ামি। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না কোনোভাবেই, তবে শার্লট সেই গোলের দেখা পেয়ে গেল ম্যাচের শুরুর দিকেই। মেসি সাধ্যমত চেষ্টা করেছেন তাঁর দলকে ম্যাচে ফেরানোর। দ্বিতীয়ার্ধের শুরুতেই দারুণ এক চিপে বল জালে প্রবেশও করিয়েছিলেন। কিন্তু মেসির সেই গোল বাতিল হয়ে যায় অফ সাইডের ফাঁদে। এরপর ৬২ মিনিটে ফ্রি–কিক থেকে মেসি পেয়ে যেতে পারতেন দুর্দান্ত একটি গোল। কিন্তু তাঁর জোরালো শট ফিরে আসে ক্রসবারে লেগে। এরপর ম্যাচের বাকি সময়েও মেসি চেষ্টা করেছিলেন মায়ামিকে অন্তত সমতায় আনার, কিন্তু শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত গোলটি পাওয়া হয়নি তাঁর।

মায়ামির হারের পাশাপাশি আরও জানা গেছে, মেসির সঙ্গে জুটি জমিয়ে তোলা তাঁর সতীর্থ জোসেফ মার্তিনেস এই মৌসুমের পর আর মায়ামিতে থাকছেন না। অন্য কোনো ঠিকানায় পাড়ি জমাবেন এই ফরোয়ার্ড। খবরটি নিশ্চিত করেছেন ইন্টার মায়ামি কোচ জেরার্দো মার্তিনোও।

 

 

 

এ সম্পর্কিত আরও খবর