বাংলাদেশের সমর্থকের কাছে ভারতীয় সমর্থকদের ক্ষমাপ্রার্থনা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-10-22 13:30:47

ভারত-বাংলাদেশ ম্যাচ শেষ হওয়ার পর পুনের গ্যালারিতে হেনস্থার শিকার হন বাংলাদেশী এক সমর্থক। শোয়েব আলি নামে বাংলাদেশের এক সমর্থককে হেনস্থার শিকার হতে হয় তার আশেপাশের ভারতীয় সমর্থকদের দ্বারা। দুঃখজনক সেই ঘটনায় তাঁর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন ভারতীয় সমর্থকেরা।

ম্যাচ শেষ হওয়ার পর গ্যালারির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তাতে দেখা গিয়েছে শোয়েবের হাতে থাকা খেলনা বাঘের লেজ ধরে টানাটানি করছেন কয়েকজন ভারতীয় সমর্থক, প্রত্যেকের গায়েই ছিল ভারতীয় দলের নীল জার্সি। শোয়েবকে ঘিরে ধরে তারা নানা ভাবে হেনস্থাও করছিলেন। নষ্ট করে দেওয়া হয় তার খেলনা বাঘটিকেও।

ভিডিওটি ছড়িয়ে পড়তেই ওঠে নিন্দার ঝড়। সংশ্লিষ্ট ভারতীয় সমর্থকদের আচরণের বিশ্বব্যাপী তীব্র সমালোচনা শুরু হয়। শোয়েব নিজেও তাঁর তিক্ত অভিজ্ঞতার কথা জানান। ভারতীয় ক্রিকেট কর্তারাও জানান, এই ধরনের ঘটনা একদমই সমর্থন যোগ্য নয়। কিছু দর্শকদের ওই আচরণে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ভাবমূর্তি ক্ষতি হবে বলে জানান অনেকে। ভারতীয় সংস্কৃতির অবমাননার কথাও বলেছেন কেউ কেউ। সেই ঘটনায় বেশ কিছু ভারতীয় সমর্থক ক্ষমা চেয়ে এবং দুঃখ প্রকাশ করে শোয়েবকে বার্তাও পাঠিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর