রোহিতের নেতৃত্ব কেড়ে নেয়ায় মুম্বাইয়ের জার্সি পোড়ালেন ভক্ত

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2023-12-16 16:51:21

অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে রোহিত শর্মার পরিবর্তে মুম্বাই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক বানানো হয়েছে।

২০২৪ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক বানানোর খবরটিকে সহজভাবে নেননি রোহিতের সমর্থকরা। ক্ষোভে রোহিত শর্মার এক ভক্তের ক্যাপ ও জার্সি পোড়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

২০২৩ আইপিএলের নকআউট পর্বে পৌঁছালেও শিরোপা জিততে ব্যর্থ হয়েছিল মুম্বাই। কারণ হিসেবে অনেকে রোহিতের ক্যাপ্টেন্সিকেও দোষারোপ করেছিলেন। এবার নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে দলে আনার ফলে মুম্বাই কেমন পারফর্ম করে তা দেখার বিষয়।

এ বিষয়ে ফ্র্যাঞ্চাইজিটির গ্লোবাল হেড অব পারফরমেন্স মাহেলা জয়াবর্ধনে বলেন, ‘এটি উত্তরাধিকার তৈরির অংশ এবং ভবিষ্যতের জন্য প্রস্তুত হওয়ার একটি পদক্ষেপ। মুম্বাই ইন্ডিয়ান্স সবসময় শচীন থেকে হরভজন এবং রিকি থেকে রোহিত পর্যন্ত ব্যতিক্রমী নেতৃত্বের আশীর্বাদ পেয়েছে, যারা তাত্ক্ষণিক সাফল্যে অবদান রাখার পাশাপাশি ভবিষ্যতের জন্য দলকে শক্তিশালী করার দিকে সর্বদা নজর রেখেছিল।‘

সমর্থকদের অতিমাত্রায় আবেগী হয়ে এরকম ন্যক্কারজনক ঘটনা না ঘটানোর জন্য অনুরোধ করেছে টিম কর্ত্পক্ষ। এটি খেলার ই অংশ, ব্যাপারটিকে ব্যক্তিগতভাবে না নেওয়াই উত্তম বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর