শেখ রাসেলের সঙ্গে পেরে উঠল না ১০ জনের জামাল

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2023-12-23 20:08:35

জয় দিয়ে লিগের নতুন মৌসুম শুরু করলো শেখ রাসেল। বসুন্ধরা কিংস অ্যারেনাকে এবার নিজেদের ঘরের মাঠ হিসেবে ব্যবহার করছে শেখ রাসেল, সেখানেই শেখ জামালকে ২-১ গোলে হারিয়ে মৌসুম শুরু হয়েছে তাদের। প্রথমার্ধের শেষ দিকে শেখ জামালের কিরণ লাল কার্ড দেখায় ১০ জন পুরো দ্বিতীয়ার্ধ খেলতে হয়েছে তাদের।

বসুন্ধরা কিংস অ্যারেনায় ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় তারা। মধ্যমাঠ থেকে কোদাইয়ের থ্রু বল ধরে সেলেমানির উদ্দেশে পাস বাড়ান সুমন রেজা। ট্যাপ ইন ফিনিশে লিগ মৌসুমে দলের হয়ে প্রথম গোলটি করেন সেলেমানি।

প্রথমার্ধে বাকি সময়ে আর কোনো গোল না হলেও যোগ করা সময়ে শেখ রাসেলের নিপুকে ফাউল করে বসেন কিরণ। শেষ ডিফেন্ডার হিসেবে এমন ফাউল করায় রেফারি তাকে সরাসরি লাল কার্ড দেখিয়ে দেন।

১০ জনের জামাল দ্বিতীয়ার্ধ শুরুর পর আরও একটি গোল হজম করে বসে। এবার কোদাইয়ের কর্নারে মাথা ছুঁইয়ে বল জালে পাঠান শেখ রাসেল ডিফেন্ডার গানিউ।

মিনিট দশেক পর বক্সের ভেতর বল পেয়ে বাঁ পায়ের জোরালো শটে ব্যবধান কমান খোলমাতভ। তবে ম্যাচের বাকি সময়ে সমতাসূচক গোলের দেখা না পাওয়ায় হার নিয়েই মাঠ ছাড়তে হয় জামালকে। ঘটনাবহুল ম্যাচের শেষদিকে লাল কার্ড দেখে দেখে ডাগআউট ছাড়তে হয় শেখ রাসেলের মেসিডোনিয়ান কোচকেও।

এ সম্পর্কিত আরও খবর