টানা তিন ম্যাচ হারল তামিমের বরিশাল

বিপিএল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-27 17:42:51

খুব কাছে যেয়েও জয়ের দেখা পাওয়া থেকে বঞ্চিত হলো তামিমের দল। বিপিএলে দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১০ রানে হারের স্বাদ পেল ফরচুন বরিশাল।

এদিন শুরুতে টসে জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠান বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। শুরুটা দারুণ করেন ওপেনার তানজিদ হাসান, তাইজুলের ওভারে মারেন ৩টি চার। তবে সেই প্রথম ওভারের পঞ্চম বলেই ক্যাচ তুলে দিয়ে মাঠ ছাড়েন তানজিদ।

নিজের দ্বিতীয় ওভারেও বোল্ড করে ইমরান উজ্জামানকে ফেরান তাইজুল। এরপর শুরু হয় আরেক ওপেনার অভিশাংকা ফার্নান্দোর ব্যাটিং তান্ডব। তাকে সঙ্গ দেন শাহাদাত হোসেন।

দলগত ৯১ রানে শাহাদাত ফেরত গেলেও উইকেটের আরেক প্রান্তে শক্ত হাতে খেলতে থাকেন ফার্নান্দো। আর দু-তিনটি বল খেলার সুযোগ পেলে হয়ত নিজের সেঞ্চুরিটিও তুলে নিতেন এই লঙ্কান ব্যাটার। ৫০ বলে ৯১ রানের অপরাজিত ঝোড়ো এক ইনিংস খেলেন তিনি, যেখানে ছিল ৫টি চারের মার এবং ৭টি ছক্কা।

শেষে কার্টিস ক্যাম্ফারের ৯ বলে ২৯ রানের ক্যামেও ইনিংসে ফরচুন বরিশালকে ১৯৪ রানের বিশাল টার্গেট দেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

জবাবে ব্যাট হাতে শুরুটা ভালোই করেছিলেন অধিনায়ক তামিম ইকবাল ও আহমেদ শাহজাদ। কিন্তু ওপেনার দুইজন আউট হওয়ার পর কেউই আর শক্তভাবে দাঁড়াতে পারেননি। শেষে মিরাজ কিছুটা আশা জাগালেও খুব কাছে যেয়েই হারতে হলো তামিমদের। এ নিয়ে টানা তিন ম্যাচ হারল বরিশাল।

এ সম্পর্কিত আরও খবর