তারকায় ঠাসা মায়ামি হারল আল-হিলালের সঙ্গেও

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-30 08:52:28

ইন্টার মায়ামির সময়টা একদমই ভাল কাটছে না এটা এখন বলাই যায়। প্রাক-মৌসুমের ম্যাচে টানা হারের মুখ দেখছে মেসির দল। এবার সৌদি আরবের মাঠে যেয়ে নেইমারের ক্লাব আল হিলালের সঙ্গে ৪-৩ গোলের জমজমাট লড়াইয়ের পর হারের স্বাদ পেয়ে ফেরত আসলেন মেসি-সুয়ারেজরা।

ইন্টার মায়ামি-আল হিলাল, এই ম্যাচে বার্সেলোনার পুরোনো সতীর্থ এমএসএন ত্রয়ীকে আরও একবার একত্রে মাঠে দেখতে পাওয়া যাবে এই আশায় ছিল বিশ্বজুড়ে তাদের সমর্থকরা। কিন্তু নেইমার চোটে আক্রান্ত হয়ে মাঠের বাইরে থাকায় এই আশা পূর্ণ হলো না বার্সা সমর্থকদের। তবে নেইমারকে ছাড়াই মেসি-সুয়ারেজের দলকে হারিয়ে দিল সৌদি ক্লাব আল হিলাল।

প্রীতি ম্যাচে ৭ গোল, যেখানে গোল পেয়েছেন মায়ামির মেসি ও সুয়ারেজও। দর্শকদের জন্য ম্যাচটি উপভোগ্য হলেও দিনশেষে ইন্টার মায়ামিকে দেখতে হলো আরও একটি হার। তুলনামূলক শক্তিশালী ও তারকা ফুটবলারে ঠাসা দল নিয়েও জয়ের দেখা পেল না মায়ামি।

এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যায় স্বাগতিকরা। ১৩ মিনিটের মধ্যেই দুইবার মায়ামির জালে বল প্রবেশ করায় আল হিলাল। ৩৪তম মিনিটে মায়ামির জার্সি গায়ে নিজের প্রথম গোলটির দেখা পান সাবেক বার্সা স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে ব্যবধান বাড়ান আল হিলালে মিশেল দেলগাদোর। মাঝে মেসির একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। তবে ৫৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতার আশা জাগান আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ঠিক তার পরের মিনিটে রুইজের গোলে সমতায় ফেরে মায়ামি।

দর্শকরা অনেকটাই নিশ্চিত ছিলেন যে ম্যাচটা ড্র হবে। কিন্তু ৮৮তম মিনিটে ইয়াসিরের আচমকা ক্রসে হেড দিয়ে জয়সূচক গোলটি করেন ব্রাজিলের ম্যালকম। এরপর আর গোল শোধ দেওয়ার সময় হাতে ছিল না মায়ামির, ফলে হার নিয়েই মাঠ ছাড়ে সফরকারীরা।

প্রাক-মৌসুমে এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলে এখনো জয়শূন্য মায়ামি। এল সালভাদরের সঙ্গে ড্রয়ের পর এফসি ডালাসের সঙ্গেও হেরেছিল মেসিরা। এবার হার মানতে হলো নেইমারের ক্লাব আল হিলালের কাছে। বৃহষ্পতিবার সৌদি আরবের আরেক ক্লাব আলো নাসরের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মায়ামি। সেখানে মেসি-রোনালদোকে আবারও মাঠে দেখার তীব্র আকাঙ্ক্ষা নিয়ে অপেক্ষায় আছে তাদের ভক্তরা।

এ সম্পর্কিত আরও খবর