চেলসির জালে লিভারপুলের গোল উৎসব

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-01 10:43:57

মৌসুমের প্রথম ম্যাচেই স্ট্যামফোর্ড ব্রিজে মুখোমুখি হয়েছিল চেলসি এবং লিভারপুল। উত্তাপ ছড়ানো সে দ্বৈরথে পয়েন্ট ভাগাভাগি করেছিল দুই দল। কিন্তু গত রাতে অ্যানফিল্ডে তাদের ফিরতি দেখায় সে উত্তাপ টের পাওয়া গেল না। লিভারপুলের দাপটের সামনে পেরে উঠল না চেলসি। হেরে গেল ৪-১ গোলে। বড় জয়ে লিগ টেবিলের শীর্ষে ৫ পয়েন্টের লিড অক্ষুণ্ণ রইল লিভারপুলের।

অ্যানফিল্ডে ম্যাচের শুরুর দিকেই লিভারপুল ফরোয়ার্ড দারউইন নুনিয়েসের শট দুইবার পোস্টে লেগে ফিরে আসে। তবে ২৩ মিনিটে কনর ব্র্যাডলির পাস ধরে প্রথম চেলসির গোলমুখ উন্মুক্ত করেন দিয়োগো জোতা। ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন প্রথম গোলের কারিগর ব্র্যাডলি। 

নুনিয়েস পেনাল্টি মিস না করলে ৩-০ গোলের লিড নিয়েই বিরতিতে যেতে পারত লিভারপুল। সেটা না হলেও তৃতীয় গোলের জন্য তাদের অপেক্ষা দীর্ঘ হয়নি। ৬৫ মিনিটে ব্র্যাডলির ক্রসে মাথা ছুঁইয়ে লিভারপুলের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন মিডফিল্ডার দমিনিক সবোজলাই।

তৃতীয় গোল হজমের পর অবশ্য ক্রিস্তোফার এনকুনকুর দারুণ ফিনিশিংয়ের সুবাদে একটা গোল শোধ দেয় চেলসি। কিন্তু ৭৯ লুইস দিয়াস আরও একবার চেলসির জাল কাঁপালে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল।

এই জয়ে ২২ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে লিভারপুল। ২১ এবং ২২ ম্যাচ খেলে সমান ৪৬ পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই এবং তিনে রয়েছে ম্যানচেস্টার সিটি এবং আর্সেনাল।

এ সম্পর্কিত আরও খবর