ডিসেম্বরের মধ্যেই প্রস্তুত হবে বঙ্গবন্ধু স্টেডিয়াম: পাপন

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-08 19:03:31

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবার প্রথমবারের মতো বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সংস্কার কাজ পরিদর্শনে যান নাজমুল হাসান পাপন। এসময় স্টেডিয়ামের অগ্রগতি পর্যবেক্ষণ শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পাপন। জানান নির্ধারিত সময় অর্থাৎ ডিসেম্বরের মধ্যেই প্রস্তুত হবে বঙ্গবন্ধু স্টেডিয়াম।

গত আড়াই বছর ধরে স্টেডিয়ামের সংস্কার চলছে। মাঝে কয়েক দফায় মেয়াদ বাড়িয়ে স্টেডিয়াম বুঝিয়ে দেওয়ার সবশেষ সময় নির্ধারণ করা হয়েছে এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। আর এই সময়ের মধ্যেই স্টেডিয়াম বুঝিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন পাপন।

মন্ত্রী বলেন, ‘আমরা আর বিলম্ব করতে চাই না। নির্দিষ্ট সময়ের মধ্যেই শেষ করতে চাই। নির্ধারিত সময়ের মধ্যে স্টেডিয়ামের কাজ শেষ করার লক্ষ্যে একটি কমিটি গঠন করা হবে যেখানে মন্ত্রণালয়ের প্রতিনিধি, জাতীয় ক্রীড়া পরিষদের প্রতিনিধি, বাফুফের প্রতিনিধি ও একজন টেকনিক্যাল এক্সপার্ট থাকবে। উক্ত কমিটি নির্ধারিত সময় অন্তর অন্তর আমাদের নিকট অগ্রগতি প্রতিবেদন দাখিল করবে। আমরা লক্ষ্যমাত্রা থেকে পিছিয়ে পড়ছি কি না, সেটি তারাই আমাদের জানাবে। আমি আশা করি, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নির্ধারিত সময়ের মধ্যেই স্টেডিয়ামের আধুনিকায়ন ও সংস্কার কাজ শেষ হবে।’

এদিন প্রায় ঘণ্টাখানেক বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ পরিদর্শন করেন মন্ত্রী। এ সময়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ ও মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও জাতীয় ক্রীড়া পরিষদ, বাফুফে ও সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর