অস্ট্রেলিয়ার মাটিতে শেষ ম্যাচ খেলে ফেলেছেন ওয়ার্নার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-14 09:57:49

টেস্ট ও ওয়ানডেকে বিদায় জানিয়েছেন আগেই। বাকি ছিল কেবল টি-টোয়েন্টি। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ খেলে সেই ফরম্যাটকেও বিদায় জানিয়ে দিলেন ডেভিড ওয়ার্নার। জানিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ার মাটিতে ওটিই ছিল তার শেষ ম্যাচ। তবে টি-টোয়েন্টি ক্রিকেটটা এখনই ছাড়ছেন না তিনি। পরিকল্পনা আছে দেশের হয়ে জুনে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপেও মাঠে নামার।

পার্থে সেই ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে ৮১ রানের একটি ইনিংস খেললেও অবশ্য দলকে জেতাতে পারেননি ওয়ার্নার। ওয়েস্ট ইন্ডিজের কাছে অজিরা সেই ম্যাচে হেরেছে ৩৭ রানে। যদিও ২-১ ব্যবধানে জেতা সিরিজে সিরিজ সেরার পুরস্কারটা ঠিকই হাতে উঠেছে তার। আর সেই পুরস্কার নিতে এসেই অবসরের পরিকল্পনার কথা জানিয়ে দেন ৩৭ বছর বয়সী এই তারকা ওপেনার।

ওয়ার্নার বলেন, ‘এটিই অস্ট্রেলিয়ার মাটিতে আমার শেষ ম্যাচ। এখন তরুণদের মেলে ধরার সময়। আমাদের প্রচুর প্রতিভাবান খেলোয়াড় আছে।’ অবশ্য দেশের মাটিতে শেষ ম্যাচ হলেও বিশ্বকাপে ক্যারিয়ারকে আনুষ্ঠানিকভাবে বিদায় বলতে চান ওয়ার্নার, ‘নিউজিল্যান্ড সিরিজের পর আইপিএল এবং তারপর ক্যারিবিয়ানে যাব বিশ্বকাপে খেলতে। সেখানে সীমানা খুব বেশি বড় হবে না।’

এ সম্পর্কিত আরও খবর