সাতক্ষীরাবাসীর ভালোবাসায় সিক্ত সাফ অনূর্ধ্ব-১৯ নারী অধিনায়ক প্রান্তি

ফুটবল, খেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-03-20 18:01:35

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের অধিনায়ক আফিঈদা খন্দকার প্রান্তিকে বরণ করলো সাতক্ষীরাবাসী।

বুধবার (২০ মার্চ) সাফ চ্যাম্পিয়নশিপ শেষ করে প্রথমবারের মতো ঢাকা থেকে নিজ জেলা সাতক্ষীরায় ফেরার পথে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালতলা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে তাকে বরণ করে নেয় জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন।

এরপর সুসজ্জিত গাড়িতে করে প্রান্তিকে নিয়ে শুরু হয় শোভাযাত্রা। এসময় তাকে একঝলক দেখতে ভিড় জমান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়। সেখানে তাকে দেওয়া হয় উষ্ণ সংবর্ধনা।

এ সময় প্রান্তি বলেন, আমাকে এভাবে সংবর্ধনা জানানো হবে এটা কল্পনাও করতে পারিনি। এতো আয়োজন দেখে আমি অভিভূত। পরিবারের সকলের পাশাপাশি সাতক্ষীরাবাসীর সর্মথন ছিলো বলেই আমি এতো দূর পৌঁছাতে পেরেছি। আমি দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পারায় গর্বিত।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফিফা রেফারি তৈয়ব হাসান সামছুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহানা মহিদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মির্জা মনিরুজ্জামান কাকন, শিমুন সামস, জেসমিন আক্তার চন্দন, প্রান্তির পিতা খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।


উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবলে বাংলাদেশ-ভারত যৌথভাবে চ্যাম্পিয়ন হয়।

এ সম্পর্কিত আরও খবর