চেন্নাইয়ের নেতৃত্ব ছাড়লেন ধোনি, নতুন অধিনায়ক রুতুরাজ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-03-21 17:27:50

আইপিএল শুরুর ঠিক আগের দিন নড়েচড়ে বসতে হচ্ছে চেন্নাই সুপার কিংস সমর্থকদের। নতুন মৌসুমে চেন্নাইয়ের নেতৃত্ব দিচ্ছেন না মহেন্দ্র সিং ধোনি। তার বদলে এই মৌসুমে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করবেন ব্যাটার রুতুরাজ গায়কোয়াড়।

২০২২ আইপিএল শুরুর আগে প্রথমবার চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়েছিলেন ধোনি। তবে তার স্থলাভিষিক্ত হওয়া রবীন্দ্র জাদেজার অধীনে চেন্নাই ফর্ম হারানোর পর আবার নেতৃত্বে ফেরেন চেন্নাইয়ের সফলতম এই অধিনায়ক।

এক আইপিএল বিরতিতে আবার চেন্নাইয়ের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিলেন ধোনি। যদিও আইপিএল শুরুর আগের দিন, অনেকটা শেষ মুহূর্তে এমন ঘোষণার কোনো যুক্তি দাঁড় করাতে পারছেন না চেন্নাই সমর্থকরা।

চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়, ‘মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের নেতৃত্বভার রুতুরাজ গায়কোয়াড়ের হাতে তুলে দিয়েছেন। ২০১৯ সাল থেকে রুতুরাজ চেন্নাই সুপার কিংসের অবিচ্ছেদ্য অংশ এবং এই সময়ে সে চেন্নাইয়ের জার্সিতে ৫২টি ম্যাচও খেলেছে।’

উল্লেখ্য, মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে যৌথভাবে আইপিএলের সফলতম দল চেন্নাই সুওয়ার কিংস। ধোনির নেতৃত্বে পাঁচবার আইপিএল শিরোপা জয় করেছে তারা।

এ সম্পর্কিত আরও খবর