স্লটের জন্য শতকোটি টাকারও বেশি খসাতে হবে লিভারপুলকে

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-04-25 09:23:03

জাবি আলোনসো বায়ার লেভারকুজেনকে লিগ জিতিয়ে সেখানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। স্পোর্টিং লিসবনের রুবেন আমোরিমকে চায় ওয়েস্ট হ্যাম, লিভারপুলের সঙ্গে আপাতত তার কোনো আলোচনা চলছে না। তাই ইংলিশ জায়ান্ট লিভারপুলকে ইয়ুর্গেন ক্লপের উত্তরসূরি বেছে নিতে এখন চোখ রাখতে হচ্ছে নেদারল্যান্ডসে।

ডাচ ক্লাব ফেয়েনুর্ডের ম্যানেজার আরনে স্লটকে ক্লপের স্থলাভিষিক্ত করতে চায় লিভারপুল, এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ইউরোপীয় সংবাদমাধ্যমে। ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়েছেন, লিভারপুলের সঙ্গে ইতিবাচক আলাপ হয়েছে স্লটের। লিভারপুল কোচের চাকরি নিয়ে বেশ আগ্রহী তিনি।

স্লটের সঙ্গে ফেয়েনুর্ডের বর্তমান চুক্তিতে কোনো রিলিজ ক্লজ নেই বলেও জানিয়েছেন রোমানো। তবে স্লটকে কোনো ক্লাব নিয়োগ দিতে চাইলে ফেয়েনুর্ড মোটা অঙ্কের ক্ষতিপূরণ চাইতে পারে। গত বছর আরেক ইংলিশ ক্লাব টটেনহ্যাম স্লটের ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল। তবে মোটা ক্ষতিপূরণের কথা শুনে তারা পিছিয়ে যায় এবং অস্ট্রেলিয়ান ম্যানেজার অ্যাঞ্জ পস্তেকগলুকে নিয়োগ দেয়।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল জানাচ্ছে, স্লটকে ছেড়ে দিতে প্রায় ১০ মিলিয়ন ইউরো বা বাংলাদেশ মুদ্রায় ১১৬ কোটি টাকা চাইতে পারে ফেয়েনুর্ড। স্লটকে পেতে চাইলে লিভারপুলকে এই বড় অঙ্কের অর্থ খসাতে হবে। উল্লেখ্য, ফেয়েনুর্ডের সঙ্গে ২০২৬ পর্যন্ত চুক্তি রয়েছে স্লটের।

এ সম্পর্কিত আরও খবর