আর্জেন্টিনার মার্তিনেজ হলেন সিরি আ-এর মৌসুমসেরা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-25 13:52:44

২০২২ কাতার বিশ্বকাপ জয়ের পর থেকে আর্জেন্টাইন স্ট্রাইকার লাউতারো মার্তিনেজের সময়টা বেশ ভালই কাটছে। ক্লাবের জার্সি গায়ে নিয়মিত গোল পাওয়া ছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচেও রেখেছেন ভূমিকা। চলতি মৌসুমটা ইন্টার মিলানের বিগত দুই মৌসুমের তুলনায় ভাল কেটেছে। বেশ দাপটের সঙ্গে ইতালিয়ান লিগ সিরি আ-এর শিরোপা ঘরে তুলে নিয়েছে তারা।

ইন্টার মিলানের জয়ের এই মৌসুমে বেশ অবদান রেখেছেন বিশ্বকাপজয়ী তারকা ফরোয়ার্ড লাউতারো। যেমন গোল করেছেন তেমনি করিয়েছেনও। যার সুবাদে প্রথমবারের ইতালিয়ান লিগে মৌসুমের সেরা ফুটবলার হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। শুক্রবার নিজেদের ওয়েবসাইটে মৌসুম সেরাদের তালিকা প্রকাশ করে বিষয়টি জানিয়েছে সিরি আ।

ক্লাবের হয়ে ৩৩ ম্যাচে ২৪টি গোল করেছেন লাউতারো। তালিকার দুইয়ে থাকা ভ্লাহোভিচের চেয়ে ৮ গোলে এগিয়ে আছেন তিনি। মৌসুমের সেরা মিডফিল্ডার ও ডিফেন্ডার হিসেবেও নির্বাচিত হয়েছেন লাউতারোর দুই সতীর্থ কালহানোগলু এবং বাস্তোনি।

লিগ শিরোপা আরও বেশ কয়েকদিন আগেই ঘরে তুলে নিলেও লিগ এখনও শেষ হয়নি। মৌসুমের নিজেদের শেষ ম্যাচে আগামীকাল রবিবার ভেরোনার বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন ইন্টার মিলান।

এ সম্পর্কিত আরও খবর