টিভি পর্দায় দেখুন সেমি-ফাইনাল রোমাঞ্চ

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-10 03:09:37

ওয়ানডে বিশ্বকাপে এবার সেমি-ফাইনাল উত্তেজনা! প্রথম সেমি মাঠে গড়াবে আজ মঙ্গলবার। ফাইনালে উঠার লড়াইয়ে ভারতের মুখোমুখি নিউজিল্যান্ড। ম্যানচেস্টাররের ওল্ড ট্রাফোর্ডের এই লড়াইয়ে হাসি-মুখে মাঠে ছাড়তে চায় দুই দলই।

টেলিভিশনের পর্দায় ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার শেষ চারের লড়াই ক্রিকেটপ্রেমীরা সরাসরি উপভোগ করতে পারবেন বিকেল সাড়ে ৩টা থেকে।

৯ ম্যাচে ৭ জয় আর ১ হারে ১৫ পয়েন্ট নিয়ে লিগ পর্বে শীর্ষে থেকে সেমি-ফাইনালে নাম লিখেছে ১৯৮৩ ও ২০১১ সালের বিশ্বকাপ জয়ী ভারত। সমান ম্যাচে ৫ জয় ও ৩ হারে ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ সেরা কিউইরা জায়গা করে নিয়েছে শেষ চারে।

দুই দলের একটি করে ম্যাচ মাঠে গড়ায়নি বৃষ্টির কারণে। পরিত্যক্ত হওয়া সে ম্যাচে ভারত-নিউজিল্যান্ডেরই মুখোমুখি হওয়ার কথা ছিল।

অধিনায়ক বিরাট কোহলির দল তৃতীয় বিশ্বকাপ জয়ের মিশনে টিকে থেকে টিকিট কাটতে চায় শিরোপা নির্ধারণী ম্যাচের। আর প্রথমবারের মতো বিশ্ব শিরোপা ছিনিয়ে নেওয়ার আশা জিইয়ে রাখতে চায় কেন উইলিয়ামসনের দল।

আজ বৃষ্টির শঙ্কা থাকছে প্রথম সেমিতে। তবে এখানে রিজার্ভ ডে আছে। মঙ্গলবার খেলা না হলে বুধবার মাঠে নামবে ক্রিকেটাররা। এদিনও খেলা না হলে ফাইনালে উঠে যাবে ভারত। লিগ পর্বে শীর্ষে থাকার বাড়তি সুবিধাটা পাবেন বিরাট কোহলিরা।

এদিন টেলিভিশনের পর্দায় দেখা যাবে উইম্বলডন চ্যাম্পিয়নশিপও। বিকেল থেকেই বছরের তৃতীয় ও সবচেয়ে মর্যাদাকর গ্র্যান্ড স্ল্যাম আসরের ম্যাচ উপভোগ করতে পারবেন দর্শকরা। থাকছে শ্যুটিং বিশ্বকাপের লড়াই।

চলুন চোখ বুলিয়ে নেই টেলিভিশনের পর্দায় মঙ্গলবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
প্রথম সেমি-ফাইনাল
ভারত-নিউজিল্যান্ড
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

টেনিস
উইম্বলডন
সরাসরি বিকেল সাড়ে ৪টা
স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট টু

শ্যুটিং বিশ্বকাপ
সরাসরি রাত ১০টা
সনি ইএসপিএন

এ সম্পর্কিত আরও খবর