পাওনা আদায়ে যুবরাজ-বেইলিদের প্রতিবাদ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 08:31:14

দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি টরন্টো ন্যাশনালস-মন্ট্রিল টাইগার্স। ম্যাচ আয়োজনের সব প্রস্তুতি শেষ। টিম হোটেল থেকে ক্রিকেটারদের স্টেডিয়ামে পৌঁছে দিতে প্রস্তুত টিম বাসও। কিন্তু কোনো ক্রিকেটারই বাসে উঠছেন না।

ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিংহের নেতৃত্বে টরন্টো ন্যাশনালস ও অস্ট্রেলিয়ার জর্জ বেইলির নেতৃত্বে মন্ট্রিল টাইগার্সের খেলোয়াড়রা বেঁকে বসেন। কিছুতেই বাসে উঠবে তারা। তা কারণ কী? বকেয়া পাওয়া পরিশোধ না করাতেই এমন প্রতিবাদের সিদ্ধান্ত নেয় ক্রিকেটাররা। ঘটনাটা গ্লোবাল টি-টুয়েন্টি লিগের।

স্বাভাবিক ভাবেই যথা সময়ে শুরু করা যায়নি ম্যাচটি। হবেই বা কী করে? সিদ্ধান্তে অনড় ক্রিকেটারদের বুঝিয়ে শুনিয়ে রাজি করাতেই যে লেগে যায় অনেকটা সময়। খবরটা পেয়েই নড়েচড়ে বসেন টুর্নামেন্ট আয়োজক বোম্বে স্পোর্টস লিমিটেড ও দুই ফ্র্যাঞ্চাইজির মালিকপক্ষ। তাদের মধ্যস্থতা আর আশ্বাসে শেষমেশ মাঠে নামতে রাজি হন ক্রিকেটাররা। এতে লেগে যায় প্রায় দুই ঘণ্টা।

টুর্নামেন্টের আয়োজকরা শুরুতে টুইটারে ঘোষণা দেয় টেকনিক্যাল সমস্যার কারণে ম্যাচ শুরু হতে দেরি হচ্ছে। পরে জানাজানি হয় আসল কারণ।

কানাডার স্থানীয় সময় বুধবার বেলা সাড়ে ১২টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু ক্রিকেটারদের প্রতিবাদের কারণে পরে ম্যাচটি শুরু হয় বেলা আড়াই টায়।

২০ ওভারের ব্রাম্পটনের সিএএ সেন্টারের লড়াইয়ে মন্ট্রিলকে (১৫৪/১০) ৩৫ রানে হারিয়েছে টরন্টো (১৮৯/৫)।

আরও পড়ুন: হাতুড়েসিংহের কাছে ফেরা আর ‘হাতুড়ে চিকিৎসা’ একই কথা!

এ সম্পর্কিত আরও খবর