আল-আমিনের ঘরে নতুন অতিথি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 03:35:01

আল-আমিন হোসেন এখন ভারত সফরে। টি-টোয়েন্টি সিরিজ শেষ করে এবার টেস্ট সিরিজে নজর দিয়েছেন বাংলাদেশের এ তারকা পেসার।

ক্রিকেট নিয়ে ব্যস্ততার মাঝেই আল-আমিন পেয়েছেন সুখবর। তার ঘর আলো করে এসেছে নতুন অতিথি। তিন জনের সংসার এবার চারে পরিণত হলো। তার চার বছরের বড় ছেলে পেয়েছে নতুন খেলার সাথী।

বাবা আল-আমিন ভারতে থাকলেও তথ্য-প্রযুক্তির উৎকর্ষতার যুগে সুখবরটা পেয়েছেন দ্রুতই। শুধু কী সুখবর। ফুটফুটে পুত্র সন্তানের ছবিও পৌঁছে গেছে তার কাছে।

ফের বাবার হওয়ার খবরটা ভক্ত-সমর্থকদের দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়্যাল পেজে পোস্ট দিয়েছেন আল-আমিন। তনয়ের দুটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়াও চেয়েছেন। ফেসবুক পোস্টে লিখেন, ‘ছেলের বাবা হলাম। সবাই দোয়া করবেন। আলহামদুলিল্লাহ।’

ছেলের পৃথিবীতে আগমনের আভাসটা নাগপুরেই পেয়ে ছিলেন জাতীয় দলের এ তারকা ক্রিকেটার। বিমানে উঠার আগেই জানতে পারেন তার স্ত্রীকে অপারেশন থিয়েটারে নিয়েছেন চিকিৎসকরা। দুশ্চিন্তায় বিমান যাত্রা যেন দুবির্ষহ হয়ে উঠে ছিল তার জন্য। সোমবার প্রথম টেস্ট ভেন্যু ইন্দোরে বিমান থেকে নামতেই উদ্বিগ্ন আল-আমিন পেয়ে যান আনন্দের বার্তা।

জীবনের এমন বিশেষ মুহূর্তে স্ত্রী ও সন্তানের পাশে থাকতে পারছেন না এ টাইগার ফাস্ট বোলার। শত আনন্দের মাঝে প্রিয়জনদের কাছে না পাওয়ার কষ্ট কিছুটা হলেও পুড়াবে তাকে।

কিন্তু দীর্ঘ তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়েছেন। এখন যে তার ঘরের টানে পড়ে থাকলে হবে না। নিজের ঘুমিয়ে পড়া ক্যারিয়ারটা পুনরায় জাগিয়ে তুলতে হলে ক্রিকেট ময়দানে যে তাকে লড়তেই হবে।

রোহিত শর্মার ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুই উইকেট পেলেও লাল-সবুজ দলের বোলারদের মধ্যে তার ইকোনমি রেটই (৬.৭৫) সব থেকে ভালো।

এবার টেস্ট প্রত্যাবর্তনে আল-আমিনের দুরন্ত পারফরম্যান্সের অপেক্ষায় সবাই। সুসময়ের অপেক্ষায় ঝিনাইদহের এ ক্রিকেটার নিজেও। এ ছেলেই হয়তো সৌভাগ্য বয়ে এনেছে তার জন্য!

এ সম্পর্কিত আরও খবর