হতাশ মাহমুদউল্লাহ, শেষ ম্যাচে দলে বড় বদল!

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-19 07:06:15

সিরিজের প্রথম দুই ম্যাচে একটা জিনিসই জিতলেন মাহমুদউল্লাহ-টস! দুই ম্যাচেই একই সিদ্ধান্ত। এবং দুই ম্যাচেই বড় ব্যবধানে হার। আর হ্যাঁ, দুই ম্যাচেই তাকিয়ে দেখলেন দলের ব্যর্থতা।

পুরো দলের সেই ব্যর্থতার ভিড়ে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের নামটা থাকছে। দুই ম্যাচে দলের যখন রানের বড় প্রয়োজন ঠিক তখনই ব্যাট হাতে ব্যর্থ তিনিও।

তবে দলের সব ব্যাটসম্যানদের ব্যর্থ বলতে নারাজ বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। বললেন- ‘সিরিজ হেরে আমরা হতাশ। একমাত্র তামিম ইকবাল ছাড়া আর কেউ আমরা ব্যাটিংয়ে নিজেদের মেলে ধরতে পারিনি। এই ম্যাচেও আমাদের ১৫০/১৬০ রান করা উচিত ছিল। তেমন রান করার একটা টার্গেট নিয়েই আমরা চেষ্টাও চালিয়েছিলাম, কিন্তু পাকিস্তানের বোলারদের কৃতিত্ব দিতেই হবে। খুব ভালো বোলিং করেছে তারা। আমরা ব্যাটিংয়ের শেষটা ভালো করতে পারিনি।’

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। এখন তৃতীয় এবং শেষ ম্যাচটা সিরিজের ফলাফল নির্ণয়ে আর কোনো ভূমিকাই রাখবে না। এমন পরিস্থিতিতে সিরিজের শেষ ম্যাচটা নিয়ে বাংলাদেশের পরিকল্পনা কি-এই প্রশ্নে মাহমুদউল্লাহ বললেন-‘শেষ ম্যাচের পরিকল্পনা নিয়ে এখনো আমরা নিশ্চিত না। এমনও হতে পারে রিজার্ভ বেঞ্চের কয়েকজনকে খেলানো হতে পারে। তবে সিরিজের শেষ ম্যাচটা আমরা দাপুটে ক্রিকেট খেলতে চাই। ম্যাচটা জিততে চাই।’

টি-টোয়েন্টি সিরিজ থেকে বাংলাদেশ অধিনায়ক অন্তত কিছু একটা নিয়ে ফিরতে চান-এই লক্ষ্য নিয়েই সোমবার, ২৭ জানুয়ারি শেষ ম্যাচে খেলতে নামবেন। ম্যাচ শুরুর সময় এবং ভেন্যু সেই একই- বাংলাদেশ সময় দুপুর তিনটায়, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

এ সম্পর্কিত আরও খবর