পিছিয়ে গেল পাকিস্তানের নেদারল্যান্ডস সফর

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 23:55:58

জুলাইতে নেদারল্যান্ডস সফরে যাওয়ার কথা ছিল পাকিস্তানের। কিন্তু করোনাভাইরাস মহামারীর কারণে আপাতত সফরটা হচ্ছে না। সফরটা স্থগিত হয়েছে অনির্দিষ্টকালের জন্য। তার আগে নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ড (কেএনসিবি) জানিয়ে দেয় চলতি গ্রীষ্মে তারা কোনো আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ আয়োজন করবে না। তাদের পরামর্শ মেনেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই সিদ্ধান্ত জানিয়ে দেয়।

নেদারল্যান্ডস সফরে তিনটি ওয়ানডে খেলার কথা ছিল পাকিস্তানের। আমস্টেলভিনে ৪, ৭ ও ৯ জুলাই ছিল ওয়াডে সিরিজের সূচি। কিন্তু ডাচ সরকার ১ সেপ্টেম্বর পর্যন্ত দেশে সব ধরনের ইভেন্ট (ক্রীড়া ও সাংস্কৃতিক) নিষিদ্ধ করেছে।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, ‘দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে যে আমাদের জুলাইয়ের নেদারল্যান্ডস সফর পিছিয়ে দিতে হচ্ছে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে এটাই সঠিক সিদ্ধান্ত। কেননা একটি ক্রিকেট ম্যাচ বা ইভেন্টের চেয়ে মানুষের জীবন অনেক বেশি দামী।’

১৫ জুলাই নিউজিল্যান্ডের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল নেদারল্যান্ডসের। কিন্তু করোনা পরিস্থিতিতে এই ম্যাচটিও অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে। ১৮-৩০ জুন হতে যাওয়া নামিবিয়া, ওমান ও যুক্তরাষ্ট্রের সঙ্গে নেদারল্যান্ডসের চার জাতির ক্রিকেট সিরিজও কোভিড-১৯ মহামারীর শিকারে পরিণত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর