Alexa

রোজায় রাজবাড়ী পল্লী বিদ্যুতের বিশেষ সেবা

রোজায় রাজবাড়ী পল্লী বিদ্যুতের বিশেষ সেবা

রোজায় রাজবাড়ী পল্লী বিদ্যুতের বিশেষ সেবা, ছবি: বার্তা২৪.কম

পবিত্র রমজান মাস উপলক্ষে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহসহ বিভিন্ন ব্যতিক্রমী নানা উদ্যোগ গ্রহণ করেছে রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতি। এরই মধ্যে রমজানের প্রথম দিন থেকেই চরবাগমারায় অবস্থিত সমিতির জেলা কার্যালয় থেকে কর্মকর্তা ও কর্মচারীরা তাদের ব্যতিক্রম এই উদ্যেগের কার্যক্রম শুরু করেছেন।

ব্যতিক্রমী উদ্যোগগুলো মধ্যে রয়েছে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান, নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান, প্রতিটি সমিতির হট লাইন খোলা এবং চব্বিশ ঘন্টা অভিযোগ কেন্দ্র খোলা রাখবে কর্তৃপক্ষ। পবিত্র রমজান মাসের প্রতি সম্মান দেখিয়ে কর্তৃপক্ষের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মপ্রাণ মুসলিমরা।

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির কর্তৃপক্ষ ব্যতিক্রম এই উদ্যোগের নাম দিয়েছেন ‘আলোর ফেরিওয়ালা’। পুরো রমজান মাস ধরেই ‘আলোর ফেরিওয়ালা’ কর্মসূচিতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবাসহ এখনও যারা বিদ্যুৎ সংযোগ পায়নি তাদের বাড়িতে বাড়িতে গিয়ে তাৎক্ষণিকভাবে নতুন সংযোগও প্রদান করবে এই কর্মসূচির সদস্যরা। আর এ কাজে ব্যবহৃত হবে ৬০টি ভ্যান, ১৭টি মোটরসাইকেল ও দু’টি পিকআপ গাড়ি।

রমজান মাসজুড়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ও নতুন সংযোগ প্রদানের ব্যতিক্রম এই উদ্যোগের বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. কামরুল ইসলাম গোলদার বার্তা২৪.কমকে জানান, পবিত্র রমজান মাসের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই মাসকে আমরা সেবার মাস হিসাবে ঘোষণা করেছি। রমজান মাসে যাতে কোনো রোজাদারের বিদ্যুতের কারণে কোনো কষ্ট না হয় সেদিকটা লক্ষ্যে রেখেই আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি।

আমাদের এই কর্মসূচির আওতায় আমরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবার পাশাপাশি জেলার ৫টি উপজেলার ৭শ’ গ্রাহককে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ার টার্গেট নিয়েছি। তাছাড়া রমজান মাস উপলক্ষে গ্রাহকরা তাদের যে কোনো সমস্যা বা অভিযোগ আমাদের কাছে দিন-রাত চব্বিশ ঘন্টা করতে পারবেন।

আপনার মতামত লিখুন :