Alexa

একজনের সেহেরির জন্য বুফে আয়োজন!

একজনের সেহেরির জন্য বুফে আয়োজন!

একজন মুসলিম অতিথির জন্য এভাবেই সেহেরির আয়োজন করা হয়, ছবি: সংগৃহীত

পুরো হোটেলে মাত্র একজন ছিলেন মুসলিম। হোটেল কর্তৃপক্ষকে তিনি অনুরোধ করেছিলেন, সেহেরির সময়ে তার জন্য অল্প কিছু খাওয়ারের আয়োজন করা যাবে কিনা। উত্তরে কর্তৃপক্ষ জানিয়েছিল, সেহেরির সময়ে হোটেলের নিচে যেতে।

সময়মতো যথাস্থানে পৌঁছে বিস্ময়ে অভিভূত হয়ে যান সেই মুসলিম অতিথি। দেখেন হোটেল কর্তৃপক্ষ শুধুমাত্র তার জন্য রাত আড়াইটার সময় বুফে খাবারের আয়োজন করে রেখেছে।

ভ্রাতৃত্ববোধের এমন চমৎকার উদাহরণ তৈরি করেছে আইরিশ এক হোটেল। মুসলিমদের প্রতি সৌহার্দ্য দেখানোর জন্য এমনতর দারুণ এক কাজ করে রীতিমত আলোচনায় এসে গিয়েছে সেই হোটেলটি।

উক্ত মুসলিম রোজাদার ব্যক্তির সহকর্মী এই ঘটনাটি সম্পর্কে টুইট করলে অল্প সময়ের মাঝেই তা ইন্টারনেট জগতে ছড়িয়ে পড়ে। সর্বশেষ আপডেট অনুযায়ি টুইটটি ২০ হাজার বার শেয়ার হয়েছে এবং এতে লাইক পড়েছে এক লাখ ছয় হাজার।

হেমনাথবাচ নামক আইডি থেকে করা টুইটটি ছিল- ‘একজন মুসলিম সহকর্মী হোটেল কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করেছিল, রোজা শুরু করার আগে তাকে অল্প কিছু খাবার দিতে পারবে কিনা। কর্তৃপক্ষ তাকে রাত আড়াইটার সময় হোটেলের নিচে আসতে বলেছিল। সঠিক সময়ে হোটেলের নিচে গিয়ে তিনি দেখতে পান, তার জন্য বুফে ব্রেকফাস্ট রেখে দেওয়া হয়েছে। এ বিষয়ে হোটেল কর্তৃপক্ষর কাছে জানতে চাওয়া হলে তারা জানান, এটা খুবই নগণ্য বিষয়, এতটুকু তারা করতেই পারেন।’

আপনার মতামত লিখুন :