Alexa

এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

দেশের অন্যতম বৃহৎ মানবসম্পদ সংগঠন বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বনানীর হোটেল সারিনাতে আয়োজিত অনুষ্ঠানে দেশের এফএমসিজি ইন্ডাস্ট্রির স্বনামধন্য প্রতিষ্ঠানের শতাধিক মানবসম্পদ পেশাজীবী এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের নেতৃস্থানীয় শিক্ষার্থীরা অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা এবং সিটি গ্রুপের মানবসম্পদ পরিচালক এম সাব্বির আলী।

এফএমসিজি এইচআর সোসাইটির সভাপতি ও পারফেট্টি ভ্যান ম্যালে বাংলাদেশের সহযোগী ব্যবস্থাপক রাশেদুল হাসনাথের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিডি ফুড লিমিটেডের উপব্যবস্থাপক মানিক চক্রবর্তি। দেশের সকল এফএমসিজি সেক্টরের মানবসম্পদ পেশাজীবীদের নিজেদের মধ্যকার সম্পর্ক উন্নয়ন, প্রশিক্ষনের মাধ্যমে প্রফেশনাল ডেভলপমেন্ট এবং মর্ডান এইচআর প্রাক্টিস নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটি গঠন করা হয়েছে বলে উল্লেখ করেন সংগঠনটির সাধারন সম্পাদক ও প্রাণ আরএফএল গ্রুপের সহকারী ব্যবস্থাপক কাইয়ুম ইসলাম সোহেল।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/25/1558795901074.jpg

সংগঠনের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মেঘনা ফুড এন্ড বেভারেজের সহকারী মহাব্যবস্থাপক সিবলি এইচ আহমেদ, দারাজ বাংলাদেশের প্রধান মানবসম্পদ কর্মকর্তা কাজী জাফর সাদিক, কোকাকোলা বাংলাদেশের জ্যেষ্ঠ ব্যবস্থাপক কাজি আরিফ মইন, পারফেট্টি ভ্যান ম্যালে বাংলাদেশের সহযোগী মানব সম্পদ প্রধান মঞ্জুর হোসেন জামাদ্দার, সিটি গ্রুপের ব্যবস্থাপক তাবসির রাজিব, ম্যারিকো বাংলাদেশের ব্যবস্থাপক রেজাউল হোসাইন, ম্যাটাডোর গ্রুপের উপ মহাব্যবস্থাপক মামুন আহমেদ, পান্ডুগর গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক আহবাব মুন্না, প্রভিটা গ্রুপের মহাব্যবস্থাপক মীর জাহাঙ্গির নবী, এসিআই লজেস্টিকসের প্রধান মানবসম্পদ কর্মকর্তা রিজভি রনি, কর্পোরেট ট্রেইনার এবং লেখক জে. আলী। ইফতারের দোয়া পরিচালনা করেন ট্রান্সকম কনজিউমারের প্রধান মানবসম্পদ কর্মকর্তা আলী মূর্তজা। বক্তারা মানবসম্পদ উন্নয়নে একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন করেন এবং সংগঠনের সার্বিক মঙ্গল কামনা করেন। 

আপনার মতামত লিখুন :