হাজীগঞ্জে বিএনপির ১৭ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চাঁদপুর-৫ নির্বাচনী আসনে হাজীগঞ্জ উপজেলা থেকে বিএনপির ১৭ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ ডিসেম্বর) দিবাগত রাতে পুলিশ নিয়মিত ও ওয়ারেন্টভুক্ত মামলার আসামি হিসেবে তাদের আটক করে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ভোরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ. জসিম উদ্দিন।

বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় আচরণবিধি লঙ্ঘন করায় বিএনপির পথসভা পণ্ড করে দিয়েছে পুলিশ। তারপর থেকে পুলিশের অভিযানে দলটির ১৭ নেতাকর্মীকে আটক করে।

আটকৃতদের মধ্যে হাজীগঞ্জ উপজেলার ১০ নং গর্ন্ধব্যপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন বিল্লাল, কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি মাওলানা জসিম উদ্দিন, বড়কুল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক অমিত হাছান মানিক, ইয়াছিন, শাহআলম, পালিশারা গ্রামের আজমল হোসেন সবুজ, আবু বক্কর ছিদ্দিক, সোনাইমুড়ী গ্রামের ফিরোজ তপাদার, পরাণ মোল্লা, কোন্দ্রা আবুল কালাম, জুলহাস ও ব্যবসায়ী বতুসহ সর্বমোট ১৭ জন।

এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান রানা বলেন, ‘আটককৃতরা সবাই বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হকের পথসভার সফর সঙ্গী ছিল। তারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ।’

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ. জসিম উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'আটককৃতদের সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।'

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় উপজেলার বেলচোঁ বাজারে প্যান্ডেল সাজিয়ে চেয়ার টেবিল দিয়ে বিএনপির পথসভা হবার কথা ছিল। দিনভর গণসংযোগ শেষে ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হক পথসভার প্রধান অতিথি হিসেবে আয়োজন করা হয়। পুলিশ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সভাটি পণ্ড করে দেয়।

আপনার মতামত লিখুন :