Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

চাঁদপুরে পুকুরে পড়ে প্রাণ গেলো জমজ দু‘বোনের

চাঁদপুরে পুকুরে পড়ে প্রাণ গেলো জমজ দু‘বোনের
ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
চাঁদপুর


  • Font increase
  • Font Decrease

চাঁদপুরের  ফরাক্কাবাদে পুকুরের পানিতে পড়ে আদিফা আক্তার ও সাদিয়া আক্তার নামে দেড় বছর বয়সী  দু‘বোনের করুণ মৃত্যু হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফারাক্কাবাদ এলাকার মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু ওই বাড়ির মানিক মিজির মেয়ে ।

নিহত দু‘শিশুর চাচা মোঃ সোহাগ মিজি বলেন, ‘তারা দুজন জমজ বোন। দুপুরে তারা খেলাধুলা করতে গিয়ে পুকুরের পানিতে পড়ে যায়।

অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে ওই পুকুরের পানিতে ভেসে উঠতে দেখে। তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয় পরে কর্তব্যরত চিকিৎসক মোঃ নূরে আলম  তাদের মৃত ঘোষণা করেন।

 

আপনার মতামত লিখুন :

একাধিক নারী ও কিশোরকে ধর্ষণ, গ্রেফতার সেই ধর্ষক

একাধিক নারী ও কিশোরকে ধর্ষণ, গ্রেফতার সেই ধর্ষক
প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণখানে একাধিক নারী ও কিশোরকে ধর্ষণ এবং বলাৎকার করার অভিযোগে ধর্ষক ইদ্রিস আহম্মেদকে (৪২) গ্রেফতার করেছে র‍্যাব-১। 

রোববার (২১ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (২২ জুলাই) সকালে বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব সদরদফতরের সিনিয়র এএসপি মিজানুর রহমান।

তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, একাধিক নারী ও কিশোরী সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতে ধর্ষক ইদ্রিসকে গ্রেফতার করেছে র‍্যাব। 

এ বিষয়ে বেলা ১১ টায় কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে বিফ্রিং করে বিস্তারিত জানানো হবে।

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রিয়া সাহার যুক্তরাষ্ট্রে যাওয়ার অভিযোগ মিথ্যা

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রিয়া সাহার যুক্তরাষ্ট্রে যাওয়ার অভিযোগ মিথ্যা
পররাষ্ট্রমন্ত্রী ও প্রিয়া সাহা, ছবি: সংগৃহীত

পররাষ্ট্রমন্ত্রীর ড. এ. কে. আব্দুল মোমেনের সঙ্গে প্রিয়া সাহার যুক্তরাষ্ট্রে যাওয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী বা মন্ত্রণালয়ের প্রতিনিধি হয়ে যুক্তরাষ্ট্রে যাননি।

সোমবার (২২ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এ কথা জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে মন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্রে যাওয়ার আমন্ত্রণ ও ভিসা পাওয়ার ব্যাপারে প্রিয়া সাহাই ভালো বলতে পারবেন। বিভিন্ন মাধ্যমে আমরা জানতে পেরেছি, তার সন্তানরা মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করেন। তবে, বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে করা অভিযোগের কোনো ভিত্তি নেই, তা কেবল তার কল্পনাপ্রসূত।

আব্দুল মোমেন বলেন, ওই ঘটনার পর আর ক‘জনের মতো সাংবাদিক সাবেদ সাতীও প্রিয়া সাহার মতো মিথ্যা তথ্য দিয়েছেন। প্রিয়া সাহা বাংলাদেশ থেকে তিন কোটি ৭০ লাখ ধর্মীয় সংখ্যালঘু গায়েব বা গুম হওয়ার মিথ্যা ও বানানো গল্প উপস্থাপন করেছেন। প্রকৃত ঘটনা জেনেই কেবল গণমাধ্যমকর্মীদের তথ্য উপস্থাপন করা জরুরি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র