Barta24

রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

ইয়াশ-তিশার 'কিন্তু যদি এমন হতো?'

ইয়াশ-তিশার 'কিন্তু যদি এমন হতো?'
নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

দুটি আলাদা শহর আর সেখানে বাস করে ডাক্তার ফাহাদ ও বুশরা। দূরত্বের কারণে তাদের সম্পর্কে নানা জটিলতা শুরু হয়। আর এ জটিলতাকে ঘিরে নির্মিত হয়েছে ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্ম 'কিন্তু যদি এমন হতো?'। বাংলাদেশে এই প্রথম নির্মিত হলো ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্ম।

ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্মে দর্শক তার ইচ্ছানুযায়ী কয়েক ধরনের পরিণতি দিতে পারবেন। শর্টফিল্মটির দৈর্ঘ্যও নির্ভর করবে তাদের সিদ্ধান্তের উপর।

শর্টফিল্মটিতে অভিনয় করেছেন তিশা ও ইয়াশ রোহান। পরিচালনা করেছেন ইমরান ইমন এবং প্রযোজনা করেছেন 'হাউস দ্যাট'। প্রোডাকশন এবং দর্শকদের জন্য শর্টফিল্মটি নিয়ে এসেছেন টেকনো মোবাইল।

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বলেন, ব্যস্ততার কারণে শর্টফিল্মে অংশগ্রহণ করা হয় না। তবে এই গল্পে নতুনত্ব আছে বলেই অভিনয় করতে রাজি হয়ে যাই। চলচ্চিত্রে গল্প বলার ধরণ পরিবর্তন আনার ক্ষেত্রে এটি একটি দারুণ সূচনা।

অভিনেতা ইয়াশ রোহান বলেন, ‘স্বপ্নজাল’র পর এ শর্টফিল্মে দর্শকরা আমাকে নতুন এক চরিত্রে দেখতে পাবে। দর্শকদের প্রতি বিশ্বাস আছে তারা ভালোবেসে আমাকে গ্রহণ করবে।

সিনেমাগত প্রযুক্তির বিবর্তনের নতুন সংযোজন ইন্টারঅ্যাকটিভ স্টোরি টেলিং। এক্ষেত্রে দর্শকদের জন্য সুযোগ থাকে গল্পের কোন এক মুহূর্তের কাহিনী নিজের মতো নির্বাচনের। যেখানে দর্শক তার পছন্দ অনুযায়ী গল্প শেষ করতে পারবেন।

১৯৬৭ সালে বিশ্বের প্রথম ইন্টারঅ্যাকটিভ চলচ্চিত্র ছিলো 'কিনোঅটোম্যাট'। সম্প্রতি এটি ধারণ করা হয়েছে টিভি সিরিজ ব্ল্যাক মিরর-এর 'ব্যান্ডারস্ন্যাচ'-এ।

আপনার মতামত লিখুন :

নিরবের নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’

নিরবের নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

চিত্রনায়ক নিরব হোসেন গত ২৬ জুলাই বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছিলেন শিগগিরই নতুন সিনেমার খবর দেবেন তিনি। আজ (১৭ আগস্ট) সেই নতুন সিনেমার খবর জানা গেল।

সিনেমার নাম ‘বসন্ত বিকেল’। এটি পরিচালনা করবেন রফিক শিকদার। এর মধ্য দিয়ে তৃতীয়বার জুটি বাঁধতে যাচ্ছেন রফিক শিকদার ও নিবর।

বার্তাটোয়েন্টিফোর.কমকে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর নিশ্চিত করে নিরব বলেন, “সংখ্যালঘু তিনটি মানুষের স্বপ্ন, হতাশা, হাহাকারের গল্প নিয়ে তৈরি হবে ‘বসন্ত বিকেল’। অক্টোবরের প্রথম সপ্তাহে শুরু হবে এর শুটিং।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566048617758.jpg

আরবিএস টেক লিমিটেডের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন শামসুজ্জামান রিমন। এতে নায়ক হিসেবে নিরব চূড়ান্ত হলেও নায়িকা ও অন্যান্য কলাকুশলী ঠিক হয়নি বলে জানা গেছে।

এর আগে নিবর রফিক শিকদারের পরিচালনায় ২০১৫ সালে ‘ভোলা তো যায় না তারে’ সিনেমায় অভিনয় করেছিল। এছাড়া এই জুটির আসছে দুর্গা পূজায় মুক্তি পাবে ‘হৃদয় জুড়ে’।

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন লিসা

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন লিসা
লিসা হেডন

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী লিসা হেডন। শনিবার (১৭ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন লিসা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042554023.jpg

লিসার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, স্বামী ডিনো লালভানি ও ছেলে জ্যাক লালভানির সঙ্গে পানিতে দাঁড়িয়ে উল্লাস করছেন তিনি। এসময় লক্ষ্য করা গেছে লিসার বেবি বাম্পও।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042570072.jpg

শেয়ার করা ছবিটির ক্যাপশনে লিসা লিখেছেন, ‘আমাদের চারজনের পার্টি।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042581557.jpg

২০১০ সালে ‘আইশা’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন লিসা হেডন। এরপর ‘হাউজফুল থ্রি’, ‘কুইন’ ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। পাশাপাশি মডেলিংয়ে দাপট দেখিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042593562.jpg

২০১৬ সালে ব্রিটিশ ব্যবসায়ী ডিনো লালভানির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন লিসা হেডন। পরে ২০১৭ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম সন্তান জ্যাক লালভানি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র