Alexa

ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য ছবি ‘লিংক হবে?’

ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য ছবি ‘লিংক হবে?’

‘লিংক হবে?’ স্বল্পদৈর্ঘ্য ছবির দৃশ্য

নতুন একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে কাজ করলেন শামীম সরকার ও তানিয়া বৃষ্টি। এর নাম ‘লিংক হবে?’ গল্পটি রক্ষণশীল পরিবারের মেয়ে ও তার প্রেমিককে ঘিরে। আট-দশটি ব্ল্যাকমেইলিংয়ের ঘটনার মতো এখানেও একান্ত ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করা হয়। কিন্তু ভিন্নভাবে। গল্প যায় ঘুরে। পরেরটুকু চমকে ঠাসা।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রসঙ্গে শামীম সরকার বলেন, ‘গল্পটি দুর্দান্ত। সচরাচর যা হয়, এই ধরনের গল্পে কোনও মেসেজ থাকে না। কেবল বাণিজ্যিক দিক ভেবেই বানানো হয়। কিন্তু এই কাজটি সেখান থেকে একেবারেই আলাদা।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/28/1551341480825.jpg

তানিয়া বৃষ্টি বলেন, “শর্টফিল্মে তুলনামূলকভাবে কমই কাজ করেছি। তবে ‘লিংক হবে?’র কাজ পর ঠিক করেছি, এ ধরনের কাজ নিয়মিত করবো।”

শতাধিক মিউজিক ভিডিও নির্মাণের পর ‘লিংক হবে?’ পরিচালক লতা আচারিয়ার প্রথম ফিকশন। শানের গল্প ভাবনায় স্বল্পদৈর্ঘ্য ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। এর আবহসঙ্গীত করেছেন রেজওয়ান সাজ্জাদ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/28/1551341497006.jpg

আগামী ১ মার্চ আরডব্লিউ এন্টারটেইনমেন্টের চ্যানেলে প্রকাশ হবে ‘লিংক হবে?’ এর মাধ্যমে দেশীয় অডিও ভিজুয়াল ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। তাদের চ্যানেলে প্রতি মাসে কমপক্ষে একটি করে নাটক, শর্টফিল্ম ও মিউজিক ভিডিও প্রকাশ হবে।

আপনার মতামত লিখুন :