Alexa

ক্ষ্যাপা সাফল্যের পর আসছে ক্ষ্যাপা সিজন-২

ক্ষ্যাপা সাফল্যের পর আসছে ক্ষ্যাপা সিজন-২

ক্ষ্যাপা সিজন-২ এর কলাকুশলীরা, ছবি: বার্তা২৪

আড্ডাটাইমসের ওয়েব সিরিজ- ক্ষ্যাপা, বাংলাদেশ ও ভারতে যথেষ্ট সাফল্যের মুখ দেখার পর সম্প্রতি ট্রেলার মুক্তি পেল ক্ষ্যাপা সিজন-২। এর আগে সিজন-১ এ দর্শকরা দেখতে পেয়েছিল ক্ষ্যাপা ও চিংড়ি দুই অভিন্ন হৃদয় বন্ধু। তাদের বড় হয়ে ওঠা বর্ধমানে। দেখা গিয়েছিল স্কুলে পড়াকালীন তাদের একসঙ্গে হাসি মজার জীবন। ক্ষ্যাপা শেষ হয়েছিল পতিতা পল্লী থেকে নাবালিকাদের উদ্ধার করার মধ্যদিয়ে।

এবার সিজন-২ তে দেখা যাবে ক্ষ্যাপা ও চিংড়ি স্কুলের গণ্ডি পার করে কলকাতা শহরে আসছে কলেজে পড়তে। আর এই কলকাতা এসেই পরিবর্তন ঘটে তাদের জীবনের। কলেজ জীবনে একের পর এক অদ্ভুত ঘটনার সঙ্গে তারা ধীরে ধীরে জড়িয়ে পড়ে বেশ কিছু অনৈতিক কার্যকলাপের সঙ্গে। এবং অবশ্যই তাদের দুই প্রেমিকা তো রয়েছে তাদের জীবনকে মজাদার করে তুলতে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/10/1552197400115.jpg

সম্পতি ট্রেলার লঞ্চে পাওয়া গেল ক্ষ্যাপা সিজন-২ এর কলাকুশলীদের। ক্ষ্যাপার চরিত্রে আছে আর্য দাশগুপ্ত এবং চিংড়ির অভিনয়ে পুষণ দাসগুপ্ত। তাদের দুই গার্লফ্রেন্ডের ভূমিকায় আছে সাক্ষী সাহা ও শুভসমিতা মুখার্জি। এছাড়া সায়ন চক্রবর্তী, সান্তনু নাথ ও রানা বসু ঠাকুরসহ আরো অনেক নতুন মুখ দেখা যাবে সিজন-২তে।

সিজন-২ প্রসঙ্গে অভিনেতা আর্য দাসগুপ্ত জানালেন, প্রচণ্ড আনন্দ লাগছে কারণ সিজন ওয়ানের জন্য যতটা না খেটেছিলাম, সিজন ২ এ তার থেকে অনেক বেশি খেটেছি। ইতিমধ্যেই সিজন-২ এ আমাদের দুটো এপিসোড দেখানো শুরু হয়ে গেছে তোমরা সবাই সেটা দেখলেই বুঝতে পারবে যে এবার আমাদের পরিশ্রম কেমন হয়েছে। আগের ওয়েব সিরিজে যেমন আমাদের স্কুল লাইফ দেখানো হয়েছিল, এবার সেটা কলেজ লাইফ নিয়ে। আর এবার ড্রাগস, র‌্যাগিং, প্রেম সব কিছু নিয়েই সিজন ২ তৈরি হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/10/1552197442206.jpg

অভিনেতা পুষণ দাশগুপ্ত জানালেন, এবারও নতুনত্ব বেশ কিছু চমক থাকছে। কারণ একদম নতুন গল্প, নতুন চরিত্র আছে এবং বয়স বেড়েছে ক্ষ্যাপা ও চিংড়ি দুজনের। তারা এখন কলকাতায় এসেছে এবং এইখান থেকে গল্পের একটা অন্যরকম মোড় এসেছে। আগে তারা ছিল গ্রামে এখন আছে কলকাতায়। সবার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো।

অভিনেত্রী শুভসমিতা জানালেন, সিজন ওয়ানে ক্ষ্যাপা ও চিংড়ি অনেক ছোট ছিল কিন্তু এবার তারা বড় হয়ে গেছে, কলকাতায় কলেজে পড়তে এসেছে আর এখন তাদের জীবনে রঞ্জাবতী সেন ও টিনা এসেছে। এখানে টিমের সবার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/10/1552198016873.jpg

আপনার মতামত লিখুন :