Alexa

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ নারীদের লাঞ্চ করালেন আয়রন ম্যান

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ নারীদের লাঞ্চ করালেন আয়রন ম্যান

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ নারী সহশিল্পীদের সঙ্গে রবার্ট ডাউনি জুনিয়র

অ্যাভেঞ্জার্স ফিভারে এখন আক্রান্ত সারা দেশ। ছবিটি নিয়ে সারাবিশ্বে এখন তোলপাড় চলছে। মুক্তির পর থেকে টিকিট পাওয়ার জন্য সিনেমা হলগুলোর সামনে পড়ছে লম্বা লাইন। একটি টিকিট পাওয়ার আশায় ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়াচ্ছে অনুরাগীরা। টিকিট পেয়ে যারা ছবিটি দেখছেন, তাদের মতে, টানটান উত্তেজনায় ভরপুর ‘এন্ডগেম’।

৩৫৬ মিলিয়ন ডলারে নির্মিত ছবিটি ইতিমধ্যে আয় করে নিয়েছে হাজার মিলিয়ন ডলার। এখনও পর‌্যন্ত সারা বিশ্বব্যাপী ছবিটির আয় এক হাজার ২০০ বিলিয়ন ডলার।

এদিকে, বক্স অফিসে সফলতার পর ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর নারীদের লাঞ্চ করালেন আয়রন ম্যান রবার্ট ডাউনি জুনিয়র।

সম্প্রতি মার্ভেল পরিবারের নারীদের জন্য এক মাধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন রবার্ট ডাউনি জুনিয়র। সকল নারীদের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন রবার্ট। যেখানে দেখা গেছে- গিনেথ পেলট্রো, স্কারলেট জোহানসন, ব্রি লারসন, এলিজাবেথ অলসেন, ডানাই গুরিরা, জো সালডানা, ক্যারেন গিলান, লেটিটা রাইট, পম ও ইভানজেলিনা লিলিকে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/04/1556966270418.jpg

 

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মার্ভেল দুনিয়ার অর্ধেক সুপারহিরোকে মাটিতে মিশিয়ে দিয়েছে ভিলেন থানোস। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর মধ্য দিয়ে এবার তাকে জবাব দিতে আয়রনম্যান ও ক্যাপ্টেন আমেরিকার নেতৃত্বে থর, হাল্ক, ব্ল্যাক উইডো, ক্যাপ্টেন মারভেল, হক আই, অ্যান্ট-ম্যান, ওয়ার মেশিন একজোট হয়ে লড়বে।

এসব চরিত্রে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, মার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, পল রুড, ডন শিডল, ব্রি লারসন। এছাড়াও আছেন কারেন গিলান, ডানাই গুরিরা, বেনেডিক্ট ওঙ, জন ফ্যাভ্রিউ, গিনেথ প্যালট্রো, ব্র্যাডলি কুপার ও জশ ব্রোলিন।

আপনার মতামত লিখুন :