Alexa

ব্রিটিশ রাজপুত্রের পহেলা দর্শন

ব্রিটিশ রাজপুত্রের পহেলা দর্শন

ছেলের সঙ্গে প্রিন্স হ্যারি-মেগান মার্কেল দম্পতি

প্রথম সন্তানের মা হয়েছেন সাবেক হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। সোমবার (৬ মে) পুত্র সন্তানকে স্বাগত জানিয়েছেন প্রিন্স হ্যারি-মেগান মার্কেল দম্পতি। 

বুধবার (৮ মে) ছেলের প্রথম ছবি শেয়ার করেছেন প্রিন্স হ্যারি-মেগান মার্কেল দম্পতি। সেই সঙ্গে মা-বাবা হওয়ার অনুভূতিও প্রকাশ করেছেন তারা। পাশাপাশি ছেলের নাম জানিয়েছেন তারা। ব্রিটিশ রাজপুত্রের নাম রাখা হয়েছে আর্চি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/08/1557324791066.jpg

মা হওয়ার অনুভূতি প্রকাশ করে মেগান মার্কেল বলেন- ‘ও খুব মিষ্টি এবং শান্ত। আর সবসময় স্বপ্নে ডুবে থাকে।’ এরপরই প্রিন্স হ্যারি বলে উঠেন- ‘আমি বুঝতে পারি না ও সেখানে (স্বপ্ন) কী খুঁজে পায়।’

উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ হলে স্বামী ও সন্তানকে পাশে রেখে মেগান আরও বলেন,- ‘এটি অনেকটা জাদুর মতো যা সত্যি অসাধারণ। আমার জীবনে পৃথিবীর সেরা দু’জন মানুষ রয়েছে। আমি খুব সুখী।’

আরও পড়ুন: ব্রিটিশ রাজপরিবারে এলো নতুন অতিথি

প্রিন্স শিশু দেখতে কার মতো হয়েছে এমন প্রশ্নে জবাবে হ্যারি বলেন- “সকলে বলে প্রতি দুই সপ্তাহ পরপর নাকি শিশুদের মধ্যে পরিবর্তন আসে। আমরা এখন সেটিই দেখছি শুধু। কিন্তু আমাদের মনে হয়, সে প্রতিদিনই একটু একটু করে পরিবর্তন হচ্ছে।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/08/1557324772562.jpg

এদিকে, ব্রিটিশ রাজপরিবারের নতুন উত্তরাধিকারের নাম এখনও ঠিক হয়নি।

গত বছরের ১৯ মে সাবেক হলিউড অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি। পরে একই বছরের অক্টোবর কেনসিংটন প্যালেস এক বিবৃতির মাধ্যমে মেগানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করা হয়।

আপনার মতামত লিখুন :